April 14, 2024, 5:11 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাজধানী মোহাম্মদপুর চলন্ত বাসে আগুন, ১ জন দুর্বৃত্তের মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, October 29, 2023
  • 133 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বিএনপির ডাকা হরতাল চলাকালীন রাজধানীর মোহাম্মদপুর থানার টাউন হল এলাকায় প্রজাপতি নামের একটি চলন্ত বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এই ঘটনায় আগুন দিয়ে পালানোর সময় জনতার ধাওয়া খেয়ে ছাদ থেকে লাফিয়ে একজন মারা গেছেন।

রোববার (২৯ অক্টোবর) সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটে। তবে আগুন লাগানো কারও পরিচয় জানা যায়নি।

জানা যায়, ৫-৬ জন লোক বাসে থাকা সকল যাত্রীকে নামিয়ে পেট্রোল দিয়ে বাসটিতে আগুন লাগিয়ে দেয়। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের লোকজন এসে বাসটির আগুন নিয়ন্ত্রনে নেয়। ততক্ষণে বাসটির অধিকাংশ পুড়ে যায়। এসময় তিন থেকে চার ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে।

পরে ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীর তাদের ধাওয়া দিলে সবাই পালিয়ে যায়। তবে তাদের একজন দৌড়ে পাশের এক ভবনের ছাদে উঠে যায়। পরে ছাদ থেকে লাফ দিলে ঘটনাস্থলে মারা যান।

ঘটনাস্থলে মোহাম্মদপুর থানা পুলিশ এসে নিয়ন্ত্রণে নেয়। ওই এলাকায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা ও সাধারণ জনগণ এসে জড়ো হয়। বর্তমানে মোহাম্মদপুর ও আদাবর থানা এলাকার পরিস্থিতি ও যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102