April 23, 2024, 4:26 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

রাজধানী মোহাম্মদপুর উচ্চ বালিকা বিদ্যালয়ের বার্ষিক শিক্ষা সফর সম্পন্ন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, January 31, 2024
  • 1319 Time View

মোঃ মিজানুর রহমান (মিজান) রিপোর্টারঃ জীবনের সাথে শিক্ষার সম্পর্ক যেমন নিবিড়, শিক্ষার সাথে সফরের সম্পর্কও তেমনি নিবিড়। তাই সফর শিক্ষার অবিচ্ছেদ্য অঙ্গ। শিক্ষার প্রতিটি ক্ষেত্রেই সফরের গুরুত্ব রয়েছে। মানুষকে সুন্দর এ ধরণীর রহস্যের মধ্যে অবগাহন করার সুযোগ করে দেয়। শিক্ষা জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ।

বুধবার (৩০ জানুয়ারি) রাজধানী মোহাম্মদপুর উচ্চ বালিকা বিদ্যালয়, ঢাকা-আশুলিয়া মহাসড়ক, জামগড়ার, ফ্যান্টাসি কিংডম পার্কে বার্ষিক শিক্ষা সফরে যান।

বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সম্মানীত সভাপতি জনাব আলহাজ্ব শেখ বজলুর রহমান। তাহার অনুপস্থিতিতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ দেলোয়ার হোসেন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের  মোঃ ওয়ালী উল্লাহ সেরনিয়াবাত, মোঃ সুলতান মাহমুদ  রায়হান, খুরশিদ আলম  রিপন, সিপার হাসান, রোজিনা বেগম  ও শিক্ষক প্রতিনিধি জনাব নাসির উদ্দীন মৃধা, আইরিন  খান সহ সকল শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।

বার্ষিক শিক্ষা সফরে ৩৫০ জন ছাত্রী অংশগ্রহণ করেন। এই শিক্ষা সফরে সকালের নাস্তা দেওয়া হয়, দুপুরের লাঞ্চ করানো হয় এবং বিকালে হালকা নাস্তা দেওয়া হয়। সারাদিন ১২টি রাইট উপভোগ এবং সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সকল সদস্যবৃন্দ শিক্ষক-শিক্ষিকা বৃন্দ সহ সকল ছাত্রী আনন্দ উপভোগ শেষে সকলে বিদ্যালয়ে আসেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102