বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গুরুতর অসুস্থ মোঃ মনিরুজ্জামানের জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন, লিটন মাস্টার ডিসেম্বর বাঙালি জাতির বিজয়ের মাস, সোহরাওয়ার্দী উদ্যান আপন ঠিকানা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে পছন্দের শীর্ষে শারমিন সরকার আগামীকাল থেকেই দেশের সব জায়গায় নেতাকর্মীদের পাহারায় থাকতে বললেন : ওবায়দুল কাদের কাউখালীতে ইউনিয়ন আওয়ামী লীগের নেতার মুখ থেঁতলে দিল সন্ত্রাসীরা বিজয়ের মাস ডিসেম্বরে নতুন ষড়যন্ত্রঃ আব্দুর রহমান শাহ্ ১৯৬৯ সালের ৫ ডিসেম্বর ‘বাংলাদেশ’ নামকরণ করেছিলেন বঙ্গবন্ধু: আবু সাঈদ তালুকদার ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক হলেন আব্দুস সালাম জয় বিএনপির ভয় কি সোহরাওয়ার্দী উদ্যানের,পাকিস্তানের পরাজয়ের স্থানের ? ক্যামেরুনের কাছে হারল ব্রাজিল

রাজধানী মোহাম্মদপুরে শীতের আমেজে বেড়েছে গরম পিঠার কদর

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৬৪০ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাজার কিংবা শহরের মোড়ে মোড়ে ভ্রাম্যমাণ দোকানে দাঁড়িয়ে পিঠা খাওয়ার স্বাদই আলাদা। শীতের আমেজ বাড়ার সঙ্গে সঙ্গে কদর বেড়েছে নানা রকমের শীতের পিঠার। পিঠার দোকানগুলোতে ভিড় জমতে শুরু করেছে।

আজ ১০ ডিসেম্বর ২০২০ রোজ বৃহস্পতিবার রাজধানী মোহাম্মদপুর টাউন হল ১৬/১, আজম রোড়ে ভ্রাম্যমাণ মোহাম্মদপুর পিঠা ঘর দোকানে সন্ধ্যায় পিঠার স্বাদ নিতে ভিড় জমছে মানুষের।কয়েক প্রকার ভর্তা দিয়ে পিঠা খেতে দোকানে আসছেন শিশু-কিশোর-বয়োবৃদ্ধ সব বয়সী মানুষ। আবার অনেকেই পরিবারের অন্য সদস্যদের জন্য প্যাকেট করে পিঠা নিয়ে যাচ্ছেন। সঙ্গে বিনামূল্যে পাওয়া শুঁটকি ও সরিষার ভর্তা নিতেও ভোলেন না তারা।

পিঠা খেতে আসা যুবক মোঃ আবুল বাশার (বাদশা) জানান, গত কয়েকদিন এতো ঠান্ডা পড়েনি। শীতে গরম পিঠা খাওয়ার স্বাদই আলাদা। দামও তেমন না। চিতই ও ভাপা পিঠা প্রতিটি ১০ টাকা করে। এ শীতে প্রথম পিঠা খেয়ে যাত্রা করেছেন তিনি।

পিঠা বিক্রি নিয়ে কথা হয় ভ্রাম্যমাণ মোহাম্মদপুর পিঠা ঘর দোকানের মালিক মোঃ ফারুক সিকদারের সঙ্গে। তিনি বলেন, আগামী ৩ মাস প্রতিদিন পিঠা বিক্রি করব। আমরা বিভিন্ন ধরণের পিঠা তৈরি করি। সন্ধ্যা নামতেই ক্রেতাদের সমাগম হয়। পিঠার সঙ্গে সরিষা বাটাসহ কয়েক ধরনের ভর্তা বিনামূল্যে দেওয়া হয়।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102