বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

রাজধানী মোহাম্মদপুরে দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার সাংবাদিকের ওপর হামলা

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ২৭৪ দেখা হয়েছে

স্টাফ রিপোটার

১৮ জুলাই ২০২২ রোজ সোমবার রাত ১১ টার দিকে মোহাম্মদপুর জাকির হোসেন রোড আল মুখতার জামে মসজিদের গলির সামনে তার ওপর হামলা করা হয়।ওই সাংবাদিকের নাম মোঃ আজমাইন মাহতাব। তিনি দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার রিপোর্টার।

এ ঘটনায় আহত সাংবাদিক আজমাইন মাহতাব বলেন, আমার বাসায় পাবনা ঈশরদী থেকে একজন মেহমান আসছিলেন তাকে নিয়ে আমার বড় ভাই “মোঃ ইরফান” রাতে অনুষ্ঠান শেষ করে বাসায় ফিরে এবং মোটর বাইক আল মুখতার জামে মসজিদের সামনে পাকিং করতে গেলে  আসিফ ও তার ভাই সোয়েব পরিকল্পিত ভাবে তাদের উপর হামলা করে। প্রথমে তারা  মোটর বাইকের উপর থেকে টানা  হিচড়ে করে পরে  ধারালো ছুরি দিয়ে আক্রমন করতে গেলে আমার বড়  ভাই ও মেহমান সরে যায় এবং তাদের ছুরির আক্রমনে আমার মোটর বাইকের বসার সিট ছিড়ে যায়। আমি অফিস শেষ করে রাতে আমার বোনের বাসায় আসি আসিফ ও সোয়েব তারা কোন কথা না বলে আমার উপরও আক্রমন করে মাথায় আঘাত করে ও জামা-কাপড় ছিড়ে ফেলে এবং অকথ  ভাষায় আমাদের  বকা ও  গালি গালাজ  দিতে থাকে। আর আমাকে হুমকি দেয় যে তোকে দেখায় দিবে এবং তোর সাংবাদিক ও সাংবাদিকতা  ভিতরে ভরে দিবো। হামলা কারি তারা আপন দুই ভাই  আসিফ ও তার ছোট ভাই সোয়েফ উভয় পিতা আবু তাহের ওরফে(ডেমরু)। তাদের মাংসের দোকান আছে বছিলায়।

পরে আমরা মোহাম্মদপুর থানার এসআই সাদেক এর সহযোগীতা নেই।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার এসআই সাদেক জানান,অভিযোগ করলে আমরা আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102