June 14, 2024, 10:49 pm
শিরোনামঃ
পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল বিরল আধ্যাত্মিক ব্যক্তিত্ব আশেকে রসূল ‘আল্লামা শায়খ মানযূর আহমাদ (রাঃ)- প্রফেসর ডা. মুহাম্মাদ আমীরুল ইসলাম আল আহমাদী উয়েসী (পি.এইচ. ডি) ‘পুলিশ সদস্য কেন আরেক পুলিশ সদস্যকে গুলি করেছে জানতে তদন্ত হচ্ছে’

রাজধানী মোহাম্মদপুরে তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, May 1, 2024
  • 60 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বৈশাখ মাস চলছে সারাদেশে তীব্র দাবদাহ ও গরম। বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে রোদ ও গরমের তীব্রতা। তীব্র দাবদাহ থেকে পথচারীদের স্বস্তি দিতে ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের ১ নং ইউনিট (নূরজাহান রোড় দক্ষিণ) আওয়ামী লীগের সংগ্রামী সফল সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ আব্দুল মান্নানের নিজ উদ্যোগে বিশুদ্ধ বোতলজাত খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন।

বৃহস্পতিবার (১ লা মে) মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের নূরজাহান রোড় এলাকায় পথচারীদের মাঝে এ বিশুদ্ধ বোতলজাত খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন নূরজাহান রোড় ইউনিট আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব দিল মোহাম্মদ দিলু।

প্রচণ্ড রোদ ও তীব্র গরমে বিশুদ্ধ খাবার পানি ও খাবার স্যালান বিতরণ করায় পথচারীরা মোঃ আব্দুল মান্নানকে ধন্যবাদ জানান।

৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিল মোহাম্মদ দিলু বলেন, তীব্র গরম ও প্রচণ্ড তাপদাহে পুড়ছে সারাদেশ। এসময় সবচেয়ে কষ্টে থাকে রিকশা, ভ্যান, ইজিবাইক চালক ও খেটে খাওয়া সাধারণ মানুষ। তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বস্ত্র ও পাট মন্ত্রী এ্যাড. জাহাঙ্গীর কবির নানক ভাইয়ের নির্দেশক্রমে থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বোতলজাত বিশুদ্ধ খাবার পানি, খাবার স্যালাইন ও শরবত পথচারীদের মাঝে বিতরণ করছে। আমি তাদেরকে অভিনন্দন জানায়। আমি সমাজের বিত্তবান ও সকল রাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতি আহ্বান জানাই তারাও যেন এই তীব্র গরম ও প্রচণ্ড তাপদাহে পথচারীদের পাশে দাঁড়ায়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102