শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০২:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের বিশ্ব ফুটবলের বিস্ময় সৌদি, এশিয়া নিয়ে আমরা গর্ব করতেই পারি মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক, জাতি মাদকাসক্ত মনে হয় উন্নয়নের বিনিময়ে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা রাজধানী মোহাম্মদপুরে জালাল উদ্দিন এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় অঘটন জাপানের মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক,জাতি মাদকাসক্ত মনে হয় ওয়ালিউল্লাহ মাষ্টারের ৬২তম জন্মবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি

রাজধানী ভাষানটেক থানার ৯৫ নম্বর ওয়ার্ড কৃষক লীগের সম্মেলন অনুষ্ঠিত

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৩৩৪ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের ঢাকা মহানগর-উত্তর ৯৫ নম্বর ওয়ার্ড ভাষানটেক থানার কমিটি ঘোষণা করা হয়েছে।

‘কৃষক বাঁচাও- দেশ বাঁচাও’ স্লোগান নিয়ে সেম্মেলনে ভোটাভুটির মাধমে সংগঠনের সভাপতি মোঃ রকিবুল ইসলাম সুজন এবং সাধারণ সম্পাদক মোঃ হাসান বেপারী নির্বাচিত হয়েছেন। এই কমিটির মেয়াদ তিন বছর।

২ অক্টোবর ২০২০ রোজ শুক্রবার ঢাকা মহানগর-উত্তর ভাষানটেক থানার বিআরবি ক্যাবল ৪ নম্বর গেটে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ হালিম খান।

এ সময় উপস্থিত ছিলেন, সমন্বয়কারী মোঃ নজরুল ইসলাম এবং সমন্বয়কারী শফি বয়াতি এবং ভাষানটেক থানা সহ-সভাপতি মোঃ শামসুল হক সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম লিটন এবং ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগের বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

পরে কাউন্সিল অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন, ঢাকা মহানগর-উত্তর কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম।

দেশের কৃষির উন্নয়ন ও কৃষকের স্বার্থ রক্ষার জন্য স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১৯ এপ্রিল বাংলাদেশ কৃষক লীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠাকালীন থেকে কৃষকদের সংগঠিত করা, তাদের দাবি আদায় ও দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছে বাংলাদেশ কৃষক লীগ। এর প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন ১৫ আগস্টে শহীদ কৃষক নেতা আবদুর রব সেরনিয়াবাত।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102