May 19, 2024, 6:42 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

রাজধানীর সড়কগুলোতে তীব্র যানজট বেড়েই চলছে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, March 20, 2022
  • 161 Time View

মোহাম্মদ ইরফান

যানজটের চেনা রূপে রাজধানী। রাজধানীবাসীর দিন শুরু হয়েছে যানজটকে সঙ্গী করেই। সকাল থেকেই সড়কগুলোতে তীব্র যানজট।

রাজধানীতে যানজটের তীব্রতা কিছুটা বেশি লক্ষ করা গেছে। যদিও অফিস টাইমে রাজধানীর যানজটের এমন চিত্র প্রতিদিনই চোখে পড়ে। যানজটের কারণে অফিসগামীদের প্রতিদিনই পোহাতে হয় নানান ভোগান্তি। খেটেখাওয়া মানুষদেরও ভোগান্তির যেন শেষ নেই।

রোববার সকাল থেকে রাজধানীর উত্তরা, বিমানবন্দর সড়ক, খিলক্ষেত, বনানী, মহাখালী, জাহাঙ্গীর গেট, বিজয় সরণি, আগারগাঁও, মিরপুর, গাবতলী, ধানমণ্ডি, মিরপুর রোড, নীলক্ষেত, শাহবাগ,আসাূগেট ফার্মগেট, মগবাজার, শান্তিনগর, মগবাজার,বাড্ডা, নতুন বাজার প্রগতি সরণিতে তীব্র যানজট সৃষ্টি হয়েছে।

উত্তরা থেকে মোহাম্মদপুর আসা সিএনজি চালক গুলজার বলেন, উত্তরা থেকে মোহাম্মাদপুর একবার আসতে দুইবার আসা-যাওয়ার সময় লেগে গেল। পথে এত যানজট, কোনোভাবেই গাড়ির গতি বাড়ানো যায় না। অনেক স্লো করে গাড়ি চালিয়ে আসতে হয়েছে। অন্যদিন সকালেও যানজটে পড়তে হয়, তবে আজকের মতো এত বেশি না।

সায়দাবাদ থেকে রাইদা বাসে উত্তরার দিকে যাওয়া যাত্রী আজিম বলেন, সায়দাবাদ থেকে কুড়িল পর্যন্ত আসতেই আমার আগের তুলনায় এক ঘণ্টার বেশি লেগেছে। সড়কজুড়ে যানজট, দিন যত যাচ্ছে রাজধানীতে যানজটে পরিমাণ ততই বাড়ছে। আগে দেখা যেত শুধু সকালে আর বিকেলে যানজট থাকত। কিন্তু এখন দেখছি সারাদিনই রাজধানীতে যানজট লেগে থাকে।

মিরপুর থেকে রাইড শেয়ারিংয়ের মাধ্যমে মোটরসাইকেলে যাত্রী নিয়ে মহাখালী আসা আসলাম হোসেন বলেন, প্রতিটি সিগনালেই অনেক সময় দাঁড়িয়ে থাকতে হচ্ছে। কোনোভাবেই গাড়ি জোরে টানা যাচ্ছে না। সপ্তাহের প্রথম কর্মদিবস হওয়ায় যানজট একটু বেশি মনে হচ্ছে। পুরো সড়কে যানজট লেগে আছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102