April 23, 2024, 5:42 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

রাজধানীর ডেমরায় বাসে আগুন, ভেতরে ঘুমন্ত চালকের সহকারীর মৃত্যু, আরেকজন দগ্ধ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, October 29, 2023
  • 125 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানীর ডেমরার দেইল্লা বাস স্টেশন এলাকায় অসিম পরিবহনের পার্কিং থাকা অসীম পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এই সময় বাসটির ভেতরে ঘুমিয়ে থাকা মো. নাঈম (২২) নামে এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয় জীবন্ত অবস্থায় দগ্ধ হয়ে। এ সময় রবিউল নামে আরেক শ্রমিক দগ্ধ হয়। তাকে শেখ হাসিনা বার্ন ইনস্টিউটে ভর্তি করা হয়েছে। তারা দুজন বাসটির হেলপার।

রবিবার (২৯ অক্টোবর) ভোরে বিএনপি ও জামায়াতের ডাকা হরতাল শুরু হওয়ার পৌনে ৩ ঘণ্টা আগে ভোর রাত ৩ টা ২৫ মিনিটে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। চলমান রাজনৈতিক অস্থিরতার মধ্যে এটিই বাসে আগুন লাগিয়ে মানুষ হত্যার প্রথম ঘটনা।

ঘটনাস্থল থেকে সকাল সাড়ে আটটার ঢাকা মহানগর পুলিশের ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস ঢাকা টাইমসকে বলেন, কারা বাসে আগুন লাগালো বা কিভাবে বাসটি পুড়ে প্রানহানি ঘটল, তদন্ত করা হচ্ছে।

সত্যতা নিশ্চিত করে ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান খাস খবর বাংলাদেশকে  বলেন, নিহত বাস হেলপারের মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল (মিটফোর্ড) মর্গে পাঠানো হয়েছে।

বরিশাল জেলার কোতোয়ালি উপজেলার আলম চকিদারের ছেলে নাঈম। বর্তমানে ডেমরার হাজী নগর থাকতেন।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, কে বা কারা বাসে আগুন দিয়েছে তা জানা যায়নি। বাসটি রাস্তার পাশে পার্কিং করে রাখা ছিল। আর তারা ভেতরে ঘুমিয়ে ছিল।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102