April 14, 2024, 4:21 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাজধানীর কামরাঙ্গীরচর থানা এলাকায় অটোরিক্সার ধাক্কায় দুই বছরের শিশু নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, October 12, 2023
  • 79 Time View

নিজস্ব প্রতিনিধিঃ রাজধানীর কামরাঙ্গীরচর থানার মুন্সিহাটি নদীর পাড়ে বাসার সামনেই অটো রিক্সার ধাক্কায় ওসমান গনি (২) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনা এ তার বড় বোন হুমাইরা (৬) আহত হয়েছে।

বুধবার (১১ অক্টোবর) রাত সাড়ে পৌনে বারোটার দিকে তাদের আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে চিকিৎসক শিশু ওসমান গনিকে মৃত ঘোষণা করেন।

নিহত শিশুর বাবা জীবন আহমেদ বলেন, রাতে আমার বাসার সামনে আমার ছেলে ও মেয়ে বের হলে একটি অটোরিকশা তাদের দুজনকেই ধাক্কা দেয়।

পরে আমি তাদের উদ্ধার করে দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে আমার ছেলেকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় স্থানীয় লোকজন অটোরিকশা চালককে আটক করেছে বলে জানতে পেরেছি।

তিনি আরো বলেন, আমরা কামরাঙ্গীরচর থানার মুন্সিহাটি নদীর পাড়ে ৬৬৫ নম্বর বাসায় ভাড়া থাকি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন ওই শিশুটির মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।বিষয়টি খুব হৃদয়বিদারক ঘটনা। বিষয়টি আমরা কামরাঙ্গীরচর থানাকে জানিয়েছি।

অটো রিক্সার ধাক্কায় শিশু নিহতের বিষয় কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তফা আনোয়ার সংবাদ মাধ্যমকে বলেন, একটি শিশু অটো রিক্সার ধাক্কায় নিহত হলে তার সুরতহাল প্রতিবেদন করা হয়েছে, কিন্তু শিশুটির আত্মীয় স্বজনদের মামলা করার কথা বললে অপারগতা প্রকাশ করেন, সেজন্য এ বিষয় কোনো মামলা হয়নি কেউ আটকও হয়নি। তিনি আরও বলেন ঘটনার সয়ম অটো রিক্সার চালক ঘটনা স্থানে ছিলো না,অটো রিক্সাটি একটি অপ্রাপ্ত শিশু চালাতে গিয়ে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত শিশুটির পরিবার থানায় মামলা না করার জন্য একটি লিখিতও দিয়েছেন বলে ওসি জানান।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102