April 14, 2024, 4:14 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

যে হাতে বোমা মারবে ও আগুন দেবে, সেই হাত পুড়িয়ে দেওয়া হবেঃ অ্যাড. জাহাঙ্গীর কবির নানক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, July 12, 2023
  • 159 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ যে হাতে আগুন দেবে, সেই হাত ভেঙে দেওয়া হবে। যে হাতে বোমা মারবে, সেই হাত পুড়িয়ে দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা-১৩ আসনের উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক

আজ ১২ জুলাই ২০২৩ রোজ বুধবার রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন।

অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, তারা উন্নত বাংলাদেশ দেখুক, সহ্য হয় না। তাদের জন্ম হয়েছে সন্ত্রাস নৈরাজ্যের জন্য। এজন্য তারা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রতিহত করতে চায়। তাদের বলতে চাই, যে হাতে আগুন দেবে, সেই হাত ভেঙে দেওয়া হবে। যে হাতে বোমা মারবে, সেই হাত পুড়িয়ে দেওয়া হবে।

নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশনা দিয়ে তিনি বলেন, যে কোনো বিশৃঙ্খলা করলে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করে তাদের নৈরাজ্য থামিয়ে দিতে হবে, প্রতিহত করতে হবে।

সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, আব্দুর রাজ্জাক, আব্দুর রহমান, কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক; যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ড. হাছান মাহমুদ; সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস কামাল হোসেন, আহমেদ হোসেন; দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতারা, মহানগর উত্তর ও দক্ষিণের নেতারা এবং ক্ষমতাসীন দলের সহযোগী সংগঠন, ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকমীরা উপস্থিত ছিলেন।

এদিকে সমাবেশে যোগ দিতে বৈরি আবহাওয়া উপেক্ষা করে নেতাকর্মীরা দূরদূরান্ত থেকে আসতে শুরু করেন। সমাবেশের সময় ৩টায় থাকলেও দুপুর ২টা থেকেই রাজধানীর বিভিন্ন ওয়ার্ড, থানা ও মহানগর শাখার নেতাকর্মীরা সমাবেশে উপস্থিত হন। রাজধানীর আশপাশের উপজেলাগুলো থেকেও স্থানীয় শীর্ষ নেতারা নেতাকর্মীদের নিয়ে সমাবেশে আসেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের মতে, কয়েক লাখ নেতাকর্মী শান্তি সমাবেশে যোগ দিয়েছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102