বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নারী নেতৃত্ব বিশ্বকে উজ্জ্বল করেছে, ইডেন করেছে কলংকৃত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে নুরে আলম সিদ্দিকী হক শুভেচ্ছা রাজধানী মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ড কৃষক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নদ-নদী রক্ষায় পানি লুন্ঠন ঠেকাতে হবে : বাংলাদেশ ন্যাপ লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন ঝিনাইদহে সাপের কামড়ে প্রধান শিক্ষকের মৃত্যু মহা মায়া দুর্গার আগমন উপলক্ষে মন্দিরে মন্দিরে হিন্দু সম্প্রদায়ের মহা প্রস্তুতি বিএনপি কতকাল আওয়ামী লীগের খেলার পুতুল হবে? রাজনীতির জন্য নিজস্ব কিছু অর্জন থাকতে হবে  ক্রিড়াঙ্গনের নিলজ্জ্বতা আবার দেখতে হলো বাঙালি জাতিকে ব্যাক্তিত্ব ছাড়া নেতৃত্ব, জনসমর্থন ছাড়া কোনো জান্তাই ইচ্ছেতন্ত্র চালাতে পারবে না মিয়ানমার

যুবলীগকে হৃদয়ে ধারণ করতে হবে : অধ্যক্ষ এম.এ. সাত্তার

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৭ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ যুবলীগের নেতাকর্মীদের লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দেশ গড়ার কাজ করতে হবে। শুধু যুবলীগ করলে হবে না, হৃদয়ে ধারণ করতে হবে। তাহলেই শক্তিশালী হবে যুবলীগ। এছাড়া স্বাধীনতাবিরোধী চক্রকে প্রতিহত করতে প্রস্তুত থাকতে হবে সবাইকে।

১৮ সেপ্টেম্বর ২০২২ রোজ রোববার সকালে স্থানীয় যুবলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন অধ্যক্ষ এম. এ. সাত্তার। তিনি ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের চলতি দায়িত্ব প্রাপ্ত সভাপতি। লক্ষ্মীপুর সদর উপজেলার বটতলী মিয়াজি বাড়ি প্রাঙ্গণে এ মতবিনিময় সভায় আয়োজন করে অধ্যক্ষ এম. এ. সাত্তার ট্রাস্ট।

আওয়ামী লীগের এ নেতা বলেন, স্বাধীনতাবিরোধী চক্রকে প্রতিহত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুবলীগকে সবসময়ের জন্য প্রস্তুত থাকতে হবে। দেশ ও জাতির প্রয়োজনে যুবলীগ কখনো নিজ দায়িত্ব পালনে পিছিয়ে থাকেনি ভবিষ্যতেও থাকবে না। যেমন থাকেনি শেখ ফজলুল হক মনি। তিনি স্বাধীনতা যুদ্ধ হতে শুরু করে সব সময় ছিলেন রাজপথে। এসময় যুবলীগ নেতাকর্মীদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন তিনি।

দত্তপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিরুল ইসলাম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামসুল আলম সবুজের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন পাটোয়ারী, আব্দুস সাত্তার প্রমুখ।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102