April 14, 2024, 5:10 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

যত চ্যালেঞ্জই থাকুক, লক্ষ্যে পৌঁছাতে পারব: বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, January 13, 2024
  • 43 Time View

মোঃ মিজানুর রহমান (মিজান), স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশের পোশাক খাত নিয়ে কোনো হুমকি নেই বলে মন্তব্য করেছেন ঢাকা-১৩ আসনের উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক

শুক্রবার (১২ জানুয়ারি) রাতে রাজধানী মোহাম্মদপুর রিং রোডের সূচনা কমিউনিটি সেন্টারে গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

মোহাম্মদপুর, শেরেবাংলা নগর ও আদাবর থানা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ গণসংবর্ধনার আয়োজন করেন।

এসময় তিনি বলেন, ছাত্রজীবন থেকে চ্যালেঞ্জ নিয়ে এ পর্যন্ত এসেছি। সামনে যত চ্যালেঞ্জই থাকুক না কেন, লক্ষ্যে পৌঁছাতে পারব।

জাহাঙ্গীর কবির নানক বলেন, সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে আমাদের লড়াই করতে হবে। বাংলার জনগণকে ঐক্যবদ্ধ করে শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার মধ্য দিয়ে আমাদের বিজয়কে সুনিশ্চিত করতে হবে।

বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেন, শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী দায়িত্বভার গ্রহণ করে বিশ্বদরবারে বাংলাদেশকে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন। আমাদেরকে সতর্কতার সঙ্গে চলতে হবে। মোহাম্মদপুর-আদাবরের মানুষ অনেক প্রত্যাশা নিয়ে আমাদেরকে একবুক ভালোবাসা দিয়েছেন, তাদের সেই প্রত্যাশা পূরণে আমাদেরকে সতর্কতার সঙ্গে নিরলসভাবে কাজ করে যেতে হবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102