April 23, 2024, 5:21 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

যতদিন জননেত্রী শেখ হাসিনার হাতে থাকবে দেশ,পথ হারাবে না বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশঃ নুরে আলম সিদ্দিকী হক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, October 12, 2023
  • 314 Time View

ইমরান খান রাজবাড়ী প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, রাজবাড়ী-২ আসনের আগামীর কর্ণধার, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতি সভাপতি নুরে আলম সিদ্দিকী হক প্রধান বক্তা হিসেবে তার বক্তব্যে বলেছেন, ‘যতদিন জননেত্রী শেখ হাসিনার হাতে থাকবে দেশ,পথ হারাবে না বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ। উপমহাদেশের অন্যতম প্রাচীন দল আওয়ামী লীগ। আওয়ামী লীগ বাংলাদেশ স্বাধীন করেছে, দেশের কল্যান করেছে আর তারই সুযোগ্য কণ্যা গণতন্ত্রের মানষ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহা সড়ক ধরে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে তিনি কৃষক লীগের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান।

বুধবার (১১ অক্টোবর) বিকেলে রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে রামকান্তপুর ইউনিয়ন কৃষক লীগের ত্রি-বার্ষিক সন্মেলন তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামাত চক্র ফের তৎপর হয়ে উঠেছে। তারা নানান য়ড়যন্ত্র করছে।  বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র ও নৈরাজ্য কঠোরভাবে প্রতিহত করতে হবে।  বিএনপি-জামাত জানে তাদের দুর্নীতি, দুঃশাসন আর জনবিচ্ছিন্নতার কারণে মানুষ তাদেরকে ভোট দেবে না। বিএনপি মধ্যযুগীয় কায়দায় জীবন্ত মানুষ পুড়িয়ে মেরেছে। ওই নারকীয় অগ্নিসন্ত্রাসের কথা মানুষ ভুলে যায়নি।

নুরে আলম সিদ্দিকী হক বলেন, বিএনপি নামক অগ্নিসন্ত্রাসীদের দলকে মানুষ আর ভোট দেবে না। বিএনপির জন্য মানুষের কাছে কেবল ঘৃণাই রয়েছে, মানুষ তাদের বিশ্বাস করে না। আর সে কারণেই তারা নির্বাচনে যেতে চায় না। যার ফলে আগামী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানামুখী ষড়যন্ত্র ও অপতৎপরতা চালাচ্ছে বিএনপি-জামাত। সব ষড়যন্ত্র মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  সাবেক শিক্ষা প্রতিমন্ত্রি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। তিনি সরকারের উন্নয়ন তুলে ধরে বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, বিএনপির পর পর দু’টি নির্বাচনের ট্রেন মিস করেছে। এবার ট্রেন মিস করলে তাদের অস্তিত্ব খুজে পাওয়া যাবে না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত হোসেন সোহরাব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, জেলা কৃষক লীগের আহবায়ক আবু বক্কার খান,  অনুষ্ঠান উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন, আল মামুন আরজু, অনুষ্ঠান পরিচালনা করেন, আলাউদ্দিন আলাল, অনুষ্ঠান সভাপতিত্ব করেন, আব্দুল মতিন মিয়া।

পরে সবার সম্মতিক্রমে রামকান্তপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হিসেবে জুয়েল রানা ও সাধারন সম্পাদক হিসেবে মোঃ মানিক শেখকে নির্বাচিত করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102