May 25, 2024, 8:32 pm
শিরোনামঃ
বেটারী চালিত রিকশা চালকদের তুলকালাম,কর্মহীন মানুষের জন্য শেখ হাসিনাই ভরসার স্থান নিপুণ চলচ্চিত্র শিল্পী সমিতির অভিশাপ না আশির্বাদ ? উত্তর ডিপজলের কাছেও পাওয়া গেলো না জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে কৃষক লীগের শ্রদ্ধা শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা এমন যদি হতোঃ কবি মোঃ খোকন খান ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন সাংবাদিককে হেনস্থাকারী ছাত্রলীগ নেতার বিচার চায় বিডিজেএ ঘটনার সময় বাংলাদেশে ছিলাম, আমাকে ফাঁসানো হয়েছে : আক্তারুজ্জামান শাহীন

মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রীর বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে নাজিরপুরে মানববন্ধন, বিক্ষোভ ও সমাবে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, February 11, 2022
  • 143 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের অভিযোগ করে পিরোজপুরের নাজিরপুরে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১০ ফেব্রুয়ারি ২০২২ রোজ বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও স্থানীয় হাজার হাজার মানুষের অংশগ্রহণে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের সামনে থেকে বের হওয়া ওই মিছিলটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের নাজিরপুর-পিরোজপুর সড়কে আওয়ামী লীগ নেতা মো. শাহ আলম ফরাজীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত ওই প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম প্রমুখ।

আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মাস্টার মো.মনিরুজ্জামান আতিয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, মাটিভাঙ্গা ইউপি চেয়ারম্যান মো.জাহিদুল ইসলাম বিলু, শাঁখারীকাঠী ইউপি চেয়ারম্যান মো.খালিদ হোসেন সজল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তুহিন হালদার তিমির প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম একজন দুর্নীতিমুক্ত ও জনপ্রিয় নেতা। এজন্য তাকে বিতর্কিত করতে স্থানীয় একটি চক্রের সহযোগিতায় তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে। এ সময় দৈনিক সমকালকে পিরোজপুরে বয়কট ঘোষণা করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102