June 14, 2024, 9:15 pm
শিরোনামঃ
পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল বিরল আধ্যাত্মিক ব্যক্তিত্ব আশেকে রসূল ‘আল্লামা শায়খ মানযূর আহমাদ (রাঃ)- প্রফেসর ডা. মুহাম্মাদ আমীরুল ইসলাম আল আহমাদী উয়েসী (পি.এইচ. ডি) ‘পুলিশ সদস্য কেন আরেক পুলিশ সদস্যকে গুলি করেছে জানতে তদন্ত হচ্ছে’

মৎস্যজীবী লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, May 22, 2024
  • 42 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আওয়ামী মৎস্যজীবী লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন আওয়ামী মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ।

বুধবার (২২ মে) সকাল রাজধানীর ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা। এ সময় বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ সাইদুর রহমান, কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, বিপ্লবী সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতা লায়ন শেখ আজগর নস্কর, সাংগঠনিক সম্পাদক এস এম সিদ্দিকী মামুন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের সংগ্রামী সফল সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন ও বিপ্লবী সাধারণ সম্পাদক আব্দুল জলিল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক জাকেদ পারভেজ অপু সহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ।

এসময় লায়ন শেখ আজগর নস্কর সংবাদ মাধ্যমকে বলেন, ২০০৪ সালের ২২ মে সংগঠনটি প্রতিষ্ঠালাভ করে এবং ২০১৯ সালে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে মৎস্যজীবী লীগকে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের মর্যাদা দেওয়া হয়।

তিনি আরো বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় বাঙ্গালী জাতীয়তাবাদের ভিত্তিতে একটি অসম্প্রদায়িক গণতান্ত্রিক সমাজ ও রাষ্ট্রব্যবস্থা গড়ে তোলার লক্ষ্যকে সামনে রেখে বেকারত্ব দূরীকরণ, দারিদ্র্য বিমোচন, শিক্ষা সম্প্রসারণ ও আত্মনির্ভরশীল অর্থনীতি গড়ে তোলা এবং হতদরিদ্র মৎস্যজীবীসহ সমাজের পশ্চাৎপদ সকল শ্রেণী-পেশার মানুষের ন্যায্য অধিকারসমূহ প্রতিষ্ঠার লক্ষ্যে এই সংগঠন কাজ করে যাচ্ছে। এই লক্ষ্য বাস্তবায়নের জন্য দেশের সকল শ্রেণী ও পেশার মানুষের মধ্য থেকে স্বাধীনতা ও প্রগতিকামী নাগরিকদের ঐক্যবদ্ধ করে তাদের রাজনৈতিক শিক্ষায় শিক্ষিত করে একটি সুশৃংখল রাজনৈতিক সংগঠন গড়ে তোলাই বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ’র উদ্দেশ্য। এ ছাড়াও মৎস্যজীবী সম্প্রদায় ও মৎস্যখাতের বিপুল সম্ভাবনাকে কাজে লাগানের জন্য কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102