বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জন্মদিনে নানা শ্রেণির মানুষের ভালো বাসায় সিক্ত আওয়ামী লীগ নেতা মোঃ রুস্তুম আলী জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত যুবলীগের নেতা মোঃ আলমগীর হোসেন ঝিনাইদহের কালীগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু শীতার্ত মানুষের ঘরে ঘরে কম্বল পৌঁছে দিচ্ছেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ ইসলাম পর্ব ৫৮: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা বাঙ্গালীর মাতৃভাষা আন্দোলন সংস্কৃতি রক্ষা স্বাধীকার স্বাধীনতা ও বর্তমান উন্নয়ন প্রেক্ষাপট সন্ত্রাসী সংগঠন হুজিবি প্রধানসহ গ্রেফতার ৬; বড় হামলার পরিকল্পনা ছিল, বলছে সিটিটিসি গ্যাসে ভাসছে ভোলা, কঠিন হচ্ছে তোলা কর্ণেল (অব) শওকত আলীর ৮৬তম জন্মবার্ষিকীতে আবু সাঈদ তালুকদারের বিনম্র শ্রদ্ধা মিলেমিশে এ জীবনঃ কবি মোঃ নাসির উদ্দিন দুলাল

শেরেবাংলা নগর থানা কৃষক লীগের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৯ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঝির ঝিরে বাতাসের কারণে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালেন ঢাকা মহানগর উত্তর শেরেবাংলা নগর থানা কৃষক লীগ।

আজ ৭ ফেব্রুয়ারি ২০২১ রোজ রবিবার রাজধানী শেরেবাংলা নগর থানায় শীতার্ত ও দুস্থ নারী পুরুষদের মাঝে এ কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, কৃষক লীগের বিভিন্ন নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ’সহ প্রমুখ।

শীতবস্ত্র কম্বল বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে মোহাম্মদ কামাল পাশা বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে শেরেবাংলা নগর থানা কৃষক লীগ আপনাদের পাশে দাঁড়িয়েছে।

মোহাম্মদ কামাল পাশা আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে কোনো গরিব দুঃখী অসহায় মানুষকে কষ্ট করতে হবে না, তাদের কষ্ট লাঘবের জন্য মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি, সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম এবং ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান যে নির্দেশনা দিয়েছেন তারই অংশ হিসেবে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কর্মসূচি গ্রহণ করছি। ধারাবাহিকভাবে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন কর্মসুচী চলমান থাকবে। আল্লাহতায়ালা শেখ হাসিনাকে যেন দীর্ঘ হায়াত দান করেন, তার জন্য আপনারা আল্লাহ সুবহানা তায়ালার কাছে দোয়া করবেন। শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102