বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঝিনাইদহে ইউপি চেয়ারম্যান কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত ও বেঁধে রাখার হুমকি।। ঘটনার প্রতিবাদ জানিয়ে নিন্দা জানিয়ে অসংখ্য সাংবাদিক। কোরবানীর কাঁচা চামড়ার মুল্য নির্ধারণ, বানিজ্য মন্ত্রনালয়কে নিয়ে চলছে রং তামাশা শিক্ষক হত্যা ও জুতার মালা এখন বাঙালি জাতিকে বহন করতে হচ্ছে পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা শ্রদ্ধা মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান

মোহাম্মদপুর থানার ওসির ফুলের শুভেচ্ছা জানিয়ে শ্যামলী ইউনিট আওয়ামী লীগ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ৯৩ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানী মোহাম্মদপুর থানায় নবাগত অফিসার ইনচার্জ(ওসি) জনাব আবুল কালাম আজাদ এর সাথে ফুলের শুভেচ্ছা জানিয়ে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ডের অন্তর্গত ৫নং শ্যামলী ইউনিট আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মোঃ রুস্তুম আলী এবং সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল মিয়া।

২৬ মে ২০২২ রোজ বৃহস্পতিবার মোহাম্মদপুর থানা আয়োজিত বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠানে এ সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, সমাজ সেবক, এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ ও সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ।

সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় অনুষ্ঠানে ওসি আবুল কালাম আজাদ মোহাম্মদপুর এলাকাকে মাদক মুক্ত করার ঘোষণা দেন।মাদকের সাথে জড়িতদের সমাজ থেকে নির্মুল করা হবে।মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স দেখানো হবে উল্লেখ করে বলেন, মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। ছাড় পাবে না নাশকতাকারীরাও। মাদক চোরাচালান, সন্ত্রাস, চাঁদাবাজি, বাল্য বিবাহ, ইভটিজিং প্রতিরোধে মোহাম্মদপুর থানার পুলিশ দ্রুত ব্যবস্হা নিবে।

তিনি আরো জানান, মোহাম্মদপুর থানার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দিনরাত শ্রম দিয়ে যাবে পুলিশ বাহিনীর সদস্যরা। অপরাধ দমনে পুলিশকে সহযোগিতা করার জন্য খাস খবর বাংলাদেশ পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102