May 24, 2024, 11:32 pm
শিরোনামঃ
শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা এমন যদি হতোঃ কবি মোঃ খোকন খান ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন সাংবাদিককে হেনস্থাকারী ছাত্রলীগ নেতার বিচার চায় বিডিজেএ ঘটনার সময় বাংলাদেশে ছিলাম, আমাকে ফাঁসানো হয়েছে : আক্তারুজ্জামান শাহীন বাবাকে নিয়ে এমপি আনারের মেয়ে ডরিন আবেগঘন স্ট্যাটাস বাবার হত্যার বিচারে চাইলেন মুমতারিন ফেরদৌস ডরিন মৎস্যজীবী লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিমের ‘লাশ’ কলকাতা থেকে উদ্ধার

মোহাম্মদপুর-আদাবরে ঈদ উপহার নিয়ে অসহায় মানুষের পাশে নাজিব আমজাদ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, April 27, 2022
  • 251 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এম.পির পক্ষ হতে ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর ও আদাবর থানায় গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন আদাবর থানা আওয়ামী লীগের সংগ্রামী যুগ্ম–সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ি, সমাজসেবক ও রাজনীতিবিদ নাজিব আমজাদ।

২৭ এপ্রিল ২০২২ রোজ বুধবার রাজধানী মোহাম্মদপুর চন্দ্রিমা হাউজিং বেরীবাঁধে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি।

নাজিব আমজাদ এর সভাপতিত্বে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা।সম্মানিত অতিথিবৃন্দ হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সংগ্রামী যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩১, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর, আদাবর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, সমাজ সেবক, এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ ও সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ।

রাজধানী মোহাম্মদপুর চন্দ্রিমা হাউজিং বেরীবাঁধে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে নাজিব আমজাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে সামর্থ্য অনুযায়ী সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে আমি মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছি। এর ধারাবাহিকতায় আজকের এই অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান।

তিনি আরো বলেন, এদেশের মানুষের মনের ভাষা একমাত্র শেখ হাসিনাই বুঝেন। তাই তিনি মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর জন্ম না নিলে যেমন এদেশের জন্ম হতো না, তাঁর সুযোগ্যকন্যা শেখ হাসিনার জন্ম না হলে এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী না হলে অর্থনৈতিক মুক্তি হতো না। শেখ হাসিনার নেতৃত্ব ও প্রজ্ঞার গুণে বাংলাদেশ আজ বিশ্বে মর্যাদাশীল জাতি হিসেবে পরিচিত। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102