April 23, 2024, 5:09 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

মোহাম্মদপুরে শীর্ষ সন্ত্রাসী নবী গ্রুপের সদস্য ছিনতাইকারী কালা জহির গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, July 14, 2023
  • 64 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানীর মোহাম্মদপুরের চাঁদ উদ্যান বেড়িবাদ থেকে শীর্ষ সন্ত্রাসী নবী গ্রুপের সদস্য ছিনতাইকারী জহুরুল ইসলাম ওরফে কালা জহির নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে দুই রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল ও ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

১৩ জুলাই ২০২৩ রোজ বৃহস্পতিবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, জহুরুল ইসলাম ওরফে কালা জহির মোহাম্মদপুরসহ বিভিন্ন এলাকায় অস্ত্র ঠেকিয়ে ছিনতাই করে আসছিল। ছিনতাইয়ের পাশাপাশি মাদকের কারবারেও জড়িত সে। বিভিন্ন এলাকায় চাঁদাবাজিও করত জহুরুল। শ্যামলীর ইডেন অটোস মোটরসাইকেল শোরুমে ডাকাতি ঘটনায় র‍্যাবের হাতে গ্রেপ্তার হয়েছিল জহুরুল ইসলাম ওরফে কালা জহিরসহ দলের অন্যরা। দুদিন আগেও চন্দ্রিমা উদ্যানে ছিনতাইয়ের ঘটে। সেই ছিনতাইয়ের ঘটনা ঘটায় এই কালা জহির বাহিনী।

বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার পরিদর্শক (অপারেশন) তোফাজ্জল হোসেন। তিনি সংবাদ মাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মোহাম্মদপুর থানার চাঁদ উদ্যান বেড়িবাদ এলাকা থেকে জহুরুল ইসলাম ওরফে কালা জহিরকে গ্রেপ্তার করা হয়। তার নামে রাজধানীর বিভিন্ন থানায় ছিনতাই, ডাকাতি, চাঁদাবাজিসহ ২০-২৫টি মামলা রয়েছে।

এ ঘটনায় তার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় একটি মামলা হয়েছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102