বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নারী নেতৃত্ব বিশ্বকে উজ্জ্বল করেছে, ইডেন করেছে কলংকৃত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে নুরে আলম সিদ্দিকী হক শুভেচ্ছা রাজধানী মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ড কৃষক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নদ-নদী রক্ষায় পানি লুন্ঠন ঠেকাতে হবে : বাংলাদেশ ন্যাপ লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন ঝিনাইদহে সাপের কামড়ে প্রধান শিক্ষকের মৃত্যু মহা মায়া দুর্গার আগমন উপলক্ষে মন্দিরে মন্দিরে হিন্দু সম্প্রদায়ের মহা প্রস্তুতি বিএনপি কতকাল আওয়ামী লীগের খেলার পুতুল হবে? রাজনীতির জন্য নিজস্ব কিছু অর্জন থাকতে হবে  ক্রিড়াঙ্গনের নিলজ্জ্বতা আবার দেখতে হলো বাঙালি জাতিকে ব্যাক্তিত্ব ছাড়া নেতৃত্ব, জনসমর্থন ছাড়া কোনো জান্তাই ইচ্ছেতন্ত্র চালাতে পারবে না মিয়ানমার

মোহাম্মদপুরে রমিজ উদ্দিন ফরাজীর মায়ের মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২২৬৩ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও সদ্য সমাপ্ত ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদপ্রার্থী রমিজ উদ্দিন ফরাজীর মাতার ১১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

আজ ৯ সেপ্টেম্বর ২০২২ রোজ শুক্রবার রাজধানী মোহাম্মদপুর শহীদ পার্ক কেন্দ্রীয় জামে মসজিদে বাদ জুমা মরহুমার রুহের মাগফেরাত কামনায় এই দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।এসময় মসজিদে মুসল্লিদের উপস্থিতিতে মায়ের জন্য দোয়া চান তার ছেলে রমিজ উদ্দিন ফরাজী।

দোয়া ও মিলাদ অনুষ্ঠানে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট শাহাদাত বরণকারী সকল শহীদের মাগফেরাত কামনা, রমিজ উদ্দিন ফরাজীর মাতা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও সৈয়দা আরজুমান বানু নার্গিস দম্পতির একমাত্র প্রয়াত পুত্র সায়াম উর রহমান সায়াম এর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

দোয়া ও মিলাদ পরিচালনা করেন, দারুননাজাত ছিদ্দিকীয়া কামিল মাদ্রাসার প্রধান মূফতি এবং রাজধানী মোহাম্মদপুর টাউনহল শহীদ পার্ক কেন্দ্রীয় জামে মসজিদের খতিব প্রখ্যাত ইসলামি চিন্তাবিদ মূফতি মাওলানা ওসমান গনি সালেহী।

অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

উল্লেখ্য, ২০১১ সনের ৭ সেপ্টেম্বর রমিজ উদ্দিন ফরাজীর মাতা না ফেরার দেশে চলে যান।মৃত্যুকালে স্বামী, চার ছেলে এক মেয়ে, নাতি-নাতনি অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102