শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন মানি ইজ নো প্রবল্যামের রাজনীতির জনক জিয়া, বঙ্গবন্ধু ছিলেন রাজনৈতিক কৃপণতার জনক অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে কারিগরি শিক্ষা: শিক্ষা উপমন্ত্রী নওফেল ইভিএম পেশীশক্তিকে প্রতিরোধে সহায়ক, দিনের ভোট দিনের জন্য মুলমন্ত্র ৩৩ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় শেখ মোঃ জহিরুল ইসলাম অপু বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা সেবা এবং ঔষধ বিতরণের ব্যবস্হা করেছে বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি কেন্দ্রীয় কমিটির ৩১ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় সাজেদুল হক খান রনি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে লায়ন এম এ লতিফ’র শোক স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে নুরে আলম সিদ্দিকী হক’র শোক

মোহাম্মদপুরে বণিক সমিতির নির্বাচনে প্রচার-প্রচারণায় মুখরিত বাঘ মার্কা

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ২৬০ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ আগামী ৩ ডিসেম্বর ২০২০ রোজ বৃহস্পতিবার রাজধানী মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির ত্রি-বার্ষিকী নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মোঃ শাহজাহান খান এর বাঘ মার্ক ভোটারদের মাঝে প্রচার প্রচারনায় সাড়া ফেলেছে।

সময় যতই ঘনিয়ে আসছে ভোটের হিসেব নিকেশ ততটাই জটিল হিসেবে পরিনত হচ্ছে বলে মনে করছেন বিভিন্ন প্রার্থীর সমর্থকরা। তবে পূর্ব সময়ের চাইতে বর্তমান নির্বাচনী সময়ের ভোটারদের তুলনা মূলক সচেতনতা বৃদ্ধি পেয়েছেন বলে জানিয়েছেন সচেতন ভোটরা।

এবারের নির্বাচনে ভোটাররা নতুন ও প্রার্থীর যোগ্যতার মাপকাঠির ভিত্তিতে তাদের প্রতিনিধি নির্বাচিত করবেন বলে ভোটাররা জানিয়েছেন। সেক্ষেত্রে সাধারণ সম্পাদক পদে বাঘ মার্ক নিয়ে মোঃ শাহজাহান খান এগিয়ে আছে।

নির্বাচন সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে, ব্যবসায়ী সংগঠনগুলোর বণিক সমিতির বৃহৎ এই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মোঃ শাহজাহান খান সবার নজর কাড়তে পেরেছেন। কেউ কেউ বলেছেন, এই পদের জন্য মোঃ শাহজাহান খান পুরোপুরি উপযুক্ত। তিনি বাঘ মার্কা নিয়ে নির্বাচিত হলে বণিক সমিতিকে স্বচ্ছতার সাথে ব্যবসায়ীবান্ধব করে তুলতে পারবেন।

মোঃ শাহজাহান খান দৈনিক খাস খবর বাংলাদেশ পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন কে জানান, নির্বাচনে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করার পর থেকেই ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। সবাই আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে সাক্ষাৎ করছে এবং খুব উৎসাহ দিচ্ছেন।

মোঃ শাহজাহান খান আরা জানান, বণিক সমিতির নির্বাচনে আমি যদি বাঘ মার্কা নিয়ে নির্বাচিত হতে পারি তাহলে মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতিকে আধুনিকায়ন ও ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট কাজগুলো দেখব এবং ব্যবসায়ীদের সব ধরনের বিপদ-আপদে পাশে থাকব ইনশাল্লাহ।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102