বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

মোহাম্মদপুরে বণিক সমিতির নির্বাচনে প্রচার-প্রচারণায় মুখরিত বাঘ মার্কা

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৩০৯ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ আগামী ৩ ডিসেম্বর ২০২০ রোজ বৃহস্পতিবার রাজধানী মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির ত্রি-বার্ষিকী নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মোঃ শাহজাহান খান এর বাঘ মার্ক ভোটারদের মাঝে প্রচার প্রচারনায় সাড়া ফেলেছে।

সময় যতই ঘনিয়ে আসছে ভোটের হিসেব নিকেশ ততটাই জটিল হিসেবে পরিনত হচ্ছে বলে মনে করছেন বিভিন্ন প্রার্থীর সমর্থকরা। তবে পূর্ব সময়ের চাইতে বর্তমান নির্বাচনী সময়ের ভোটারদের তুলনা মূলক সচেতনতা বৃদ্ধি পেয়েছেন বলে জানিয়েছেন সচেতন ভোটরা।

এবারের নির্বাচনে ভোটাররা নতুন ও প্রার্থীর যোগ্যতার মাপকাঠির ভিত্তিতে তাদের প্রতিনিধি নির্বাচিত করবেন বলে ভোটাররা জানিয়েছেন। সেক্ষেত্রে সাধারণ সম্পাদক পদে বাঘ মার্ক নিয়ে মোঃ শাহজাহান খান এগিয়ে আছে।

নির্বাচন সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে, ব্যবসায়ী সংগঠনগুলোর বণিক সমিতির বৃহৎ এই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মোঃ শাহজাহান খান সবার নজর কাড়তে পেরেছেন। কেউ কেউ বলেছেন, এই পদের জন্য মোঃ শাহজাহান খান পুরোপুরি উপযুক্ত। তিনি বাঘ মার্কা নিয়ে নির্বাচিত হলে বণিক সমিতিকে স্বচ্ছতার সাথে ব্যবসায়ীবান্ধব করে তুলতে পারবেন।

মোঃ শাহজাহান খান দৈনিক খাস খবর বাংলাদেশ পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন কে জানান, নির্বাচনে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করার পর থেকেই ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। সবাই আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে সাক্ষাৎ করছে এবং খুব উৎসাহ দিচ্ছেন।

মোঃ শাহজাহান খান আরা জানান, বণিক সমিতির নির্বাচনে আমি যদি বাঘ মার্কা নিয়ে নির্বাচিত হতে পারি তাহলে মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতিকে আধুনিকায়ন ও ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট কাজগুলো দেখব এবং ব্যবসায়ীদের সব ধরনের বিপদ-আপদে পাশে থাকব ইনশাল্লাহ।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102