বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

মোহাম্মদপুরে আকর্ষণীয় অফারের নামে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ১০১৫ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ দেশের অনেক নামকরা প্রতিষ্ঠান বিভিন্ন চটকদার বিজ্ঞাপন এবং লেবেলের মাধ্যমে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে চলেছে। আর এতে ব্যাপকভাবে বিভ্রান্ত হচ্ছেন ক্রেতারা।

আজ ৮ মার্চ ২০২১ রোজ সোমবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, রাজধানী মোহাম্মদপুর টাউন হল’সহ আশেপাশের বিভিন্ন সড়কে ক্যাম্পেইন এর নামে চটকদার বিজ্ঞাপন এবং লেবেলের মাধ্যমে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা।

ক্যাম্পেইন এর নামে চটকদার কোম্পানী এবং ফুটপাতের সিংহভাগ হকারদের দখলে থাকে। যার ফলে মূল রাস্তা ধরেই হাঁটাচলা করতে হয়। তার জেরে দুর্ঘটনা ঘটছে প্রায়ই। পথচারীরা মূল রাস্তা ব্যবহার করায় তাঁদেরও সমস্যা হয়, দাবি গাড়ি চালকদেরও। তাই মোহাম্মদপুর বাজার এলাকার ফুটপাতগুলি দখলমুক্ত করার দাবি জানিয়েছেন মোহাম্মদপুর বাসিন্দারা।

মোহাম্মদপুর অনেকেরই অভিযোগ, মোহাম্মদপুর বাজার এলাকার ফুটপাত দখলমুক্ত করার দাবি জানানো হচ্ছে। কিন্তু আশ্বাস ছাড়া আর কিছু মেলেনি ফলে, দুর্ভোগ চলছেই।আর এসব ফুটপাতের কারণে মোহাম্মদপুর টাউন হলে স্থায়ী ব্যবসায়ীদের কেনাকাটা জমে উঠে না।

এ ব্যাপারে মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির সভাপতি মোঃ লুৎফর রহমান (বাবুল), সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম উদ্দীন সিকদার এবং সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী দৈনিক খাস খবর বাংলাদেশ কে জানান মোহাম্মদপুর টাউন হল ব্যবসায়িকদের সার্থ রক্ষায় আমরা নিরালসভাবে কাজ করে যাচ্ছি। কিছু দিনের মধ্যে এসব চটকদার বিজ্ঞাপন কোম্পানী এবং ফুটপাতের হকার আর থাকবে না। মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির নেতৃবৃন্দ, ঢাকা উওর সিটি কর্পোরেশন ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর এবং মোহাম্মদপুর থানা পুলিশ একযোগে কাজ করে যাচ্ছি ইনশাআল্লাহ এসব চটকদার বিজ্ঞাপন কোম্পানী এবং ফুটপাতের হকার মুক্ত হবে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102