শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৩:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের বিশ্ব ফুটবলের বিস্ময় সৌদি, এশিয়া নিয়ে আমরা গর্ব করতেই পারি মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক, জাতি মাদকাসক্ত মনে হয় উন্নয়নের বিনিময়ে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা রাজধানী মোহাম্মদপুরে জালাল উদ্দিন এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় অঘটন জাপানের মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক,জাতি মাদকাসক্ত মনে হয় ওয়ালিউল্লাহ মাষ্টারের ৬২তম জন্মবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি

মোঃ বিল্লাল হোসেন নিজস্ব অর্থায়নে শীতার্তদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫৯ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঝির ঝিরে বাতাসের কারণে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালেন ঢাকা-১৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সাদেক খান এম.পির স্নেহধন্য ও আস্থাভাজন এবং মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি এড. ফাহিম সাদেক খান এর বিশ্বস্ত ভ্যানগার্ড ও সহযোদ্ধা, যুব সমাজের আইকন, যুব সমাজের অহংকার, মাটি ও মানুষের নেতা মানবতার অগ্রদূত জনমানুষের নেতা বিশিষ্ট সমাজসেবক ও দানশীল ব্যাক্তি রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি ও আগামী কাউন্সিলে মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী মোঃ বিল্লাল হোসেন নিজস্ব অর্থায়নে শীতার্ত ও দুস্থ নারী পুরুষদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করছেন।

৩১ জানুয়ারি ২০২১ রোজ রবিবার রাতে রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় এ কম্বল ও মাস্ক বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ’সহ প্রমুখ।

শীতবস্ত্র কম্বল ও মাস্ক বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে ৩৪ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি মোঃ বিল্লাল হোসেন বলেন, আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

মোঃ বিল্লাল হোসেন আরো বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে কোনো গরিব দুঃখী অসহায় মানুষকে কষ্ট করতে হবে না, তাদের কষ্ট লাঘবের জন্য প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন তারই অংশ হিসেবে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ কর্মসূচি গ্রহণ করছি। ধারাবাহিকভাবে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরন কর্মসুচী চলমান থাকবে। আল্লাহতায়ালা শেখ হাসিনাকে যেন দীর্ঘ হায়াত দান করেন, তার জন্য আপনারা আল্লাহ সুবহানা তায়ালার কাছে দোয়া করবেন। শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102