সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব বধ্যভূমি, একটি বটগাছ ও একজন রবিউল প্রানি সম্পদ মন্ত্রনালয় ও ঢাকা সিটি কর্পোরেশন কোন পথে কোরবানির আয়োজনে ? বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন

মোঃ বিল্লাল হোসেন নিজস্ব অর্থায়নে ধারাবাহিকভাবে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

জেসমিন হাসানঃ
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯৬ দেখা হয়েছে

চলছে হাড় কাঁপানো শীত। ছিন্নমুল মানুষ যখন শীতে কাঁপছে ঠিক সেই সময় শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালেন ঢাকা-১৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সাদেক খান এম.পির স্নেহধন্য ও আস্থাভাজন এবং মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি এডভোকেট ফাহিম সাদেক খান এর বিশ্বস্ত ভ্যানগার্ড ও সহযোদ্ধা, যুব সমাজের আইকন, যুব সমাজের অহংকার, মাটি ও মানুষের নেতা মানবতার অগ্রদূত জনমানুষের নেতা বিশিষ্ট সমাজসেবক ও দানশীল ব্যাক্তি রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি ও আগামী কাউন্সিলে মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী মোঃ বিল্লাল হোসেন নিজস্ব অর্থায়নে ধারাবাহিকভাবে শীতার্ত ও দুস্থ নারী পুরুষদের মাঝে কম্বল বিতরণ করছেন।

আজ ১১ ফেব্রুয়ারি ২০২১ রোজ বৃহস্পতিবার বিকালে রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় এ কম্বল বিতরণ করেন তিনি।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফাহিম সাদেক খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম, সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান ভুইয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৩৪ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি মোঃ বিল্লাল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ’সহ প্রমুখ।

কম্বল বিতরণের সময় প্রধান অতিথি এডভোকেট ফাহিম সাদেক খান বলেন, ‘সামাজিক দায়বদ্ধতা থেকে ৩৪ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ বিল্লাল হোসেন নিজস্ব অর্থায়নে ধারাবাহিকভাবে শীতার্ত ও দুস্থ নারী পুরুষদের মাঝে কম্বল বিতরণ করছেন। তিনি নানান দুর্যোগে অসহায় মানুষের পাশে এসে সব সময় দাড়ান। ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখবেন বলে প্রত্যাশা করি।

শীতবস্ত্র কম্বল বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে ৩৪ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি মোঃ বিল্লাল হোসেন বলেন, আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

মোঃ বিল্লাল হোসেন আরো বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে কোনো গরিব দুঃখী অসহায় মানুষকে কষ্ট করতে হবে না, তাদের কষ্ট লাঘবের জন্য প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন তারই অংশ হিসেবে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কর্মসূচি গ্রহণ করছি। ধারাবাহিকভাবে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন কর্মসুচী চলমান থাকবে। আল্লাহতায়ালা শেখ হাসিনাকে যেন দীর্ঘ হায়াত দান করেন, তার জন্য আপনারা আল্লাহ সুবহানা তায়ালার কাছে দোয়া করবেন। শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102