শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০২:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের বিশ্ব ফুটবলের বিস্ময় সৌদি, এশিয়া নিয়ে আমরা গর্ব করতেই পারি মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক, জাতি মাদকাসক্ত মনে হয় উন্নয়নের বিনিময়ে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা রাজধানী মোহাম্মদপুরে জালাল উদ্দিন এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল জার্মানিকে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় অঘটন জাপানের মাহাতি হারেনি , হেরেছে সভ্যতা নিষ্ঠা, মালয় উন্নয়নে চকমক,জাতি মাদকাসক্ত মনে হয় ওয়ালিউল্লাহ মাষ্টারের ৬২তম জন্মবার্ষিকীতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি

মির্জা এনামুল হক এর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১৫৫ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক কামরান শাহিদ প্রিন্স মহাব্বাত এবং ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এড. জাহিদুল হক বাবুর বড় ভাই মরহুর মির্জা এনামুল হক’র রুহের মাগফেরাত কামনা করে আজ ৬ মার্চ ২০২১ রোজ শনিবার বাদআছর রাজধানী মোহাম্মদপুর জহুরী মহল্লা, বাইতুত তাইয়্যেব জামে মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া ও মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঢাকা-১৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ সাদেক খান, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়া, শেরেবাংলা নগর ও আদাবর থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকা-উত্তর সিটি করপোরেশনর ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর ও ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ হাসানূর ইসলাম রাষ্টন,  মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী, সমাজ সেবক, এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ ও সাংবাদিকবৃন্দ’সহ প্রমুখ।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জনাব কামরান শাহিদ প্রিন্স মহাব্বাত তার বড় ভাই মরহুম মির্জা এনামুল হকের জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন।

অতঃপর মরহুম মির্জা এনামুল হকের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। চলমান করোনা মহামারিতে মৃত্যুবরণকারীদের শহীদের মর্যাদা দান ও আক্রান্তদের আরোগ্য দানের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দোয়া করা হয়।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102