বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গুরুতর অসুস্থ মোঃ মনিরুজ্জামানের জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন, লিটন মাস্টার ডিসেম্বর বাঙালি জাতির বিজয়ের মাস, সোহরাওয়ার্দী উদ্যান আপন ঠিকানা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে পছন্দের শীর্ষে শারমিন সরকার আগামীকাল থেকেই দেশের সব জায়গায় নেতাকর্মীদের পাহারায় থাকতে বললেন : ওবায়দুল কাদের কাউখালীতে ইউনিয়ন আওয়ামী লীগের নেতার মুখ থেঁতলে দিল সন্ত্রাসীরা বিজয়ের মাস ডিসেম্বরে নতুন ষড়যন্ত্রঃ আব্দুর রহমান শাহ্ ১৯৬৯ সালের ৫ ডিসেম্বর ‘বাংলাদেশ’ নামকরণ করেছিলেন বঙ্গবন্ধু: আবু সাঈদ তালুকদার ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক হলেন আব্দুস সালাম জয় বিএনপির ভয় কি সোহরাওয়ার্দী উদ্যানের,পাকিস্তানের পরাজয়ের স্থানের ? ক্যামেরুনের কাছে হারল ব্রাজিল

মানুষের কল্যাণে কাজ করে চলছে প্রবাসী ব্যবসায়ী মোঃ জুয়েল মিয়া

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ১১১ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ আমাদের অনেকেরই ধারণা, ইবাদত মানে শুধু নামাজ, রোজা, হজ, জাকাত ইত্যাদি। এ কারণে আমরা ইসলামকে শুধু ব্যক্তি জীবনে ও মসজিদ কেন্দ্রিক আবদ্ধ করে রাখতেই পছন্দ করি। কিন্তু মহান আল্লাহ আমাদের সব কাজকেই ইবাদতের অন্তর্ভুক্ত করবেন। যদি তা হয় কোরআন-হাদিসের দেখানো পথ অনুসরণ করে।

মানবতার কল্যাণে আত্মনিয়োগ করাও অনেক বড় ইবাদত। আলেম, শিক্ষক, ডাক্তার, রাজনীতিবিদ, সাংবাদিক, ব্যবসায়ী, চাকরিজীবী, যে যাই হই না কেন, প্রত্যেকেই যার যার অবস্থান থেকে মানবতার কল্যাণে আত্মনিয়োগ করা অপরিহার্য। কারণ আমাদের সৃষ্টিই করা হয়েছে জাতির কল্যাণে।

তেমনি ভাবে কোরআন ও হাদিসের আলোকে গাজীপুর জেলা টুঙ্গি স্টেশন বৌবাজারের মোঃ জুয়েল মিয়া একজন প্রবাসী ইন্টারন্যাশনাল ব্যাবসায়ী। দীর্ঘদিন যাবৎ তিনি গরিব-দুঃখী মানুষের কল্যাণে কাজ করে চলছেন। তিনি অসংখ্য মানুষের হৃদয়ের স্পন্দন।

এ সময় মোঃ জুয়েল মিয়া বলেন, আমি সবসময় মানুষের কল্যাণেই কাজ করছি। এছাড়াও আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

এব্যাপারে এলাকার জনগণ বলেন, মোঃ জুয়েল মিয়া দীর্ঘদিন যাবৎ মানুষের কল্যাণে কাজ করে আসছেন। সে মানুষের বিপদে আপদে পাশে দাঁড়ায়। আমরা অতীতে তাঁর সাথে ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102