মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ইষ্টার্ণ প্লাজায় নির্বাচন পর্যবেক্ষণে করলেন বিশ্ব মানবাধিকার ভিশন ঢাকা বিভাগ শেখ হাসিনার ঐতিহাসিক ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ফারাক্কা লংমার্চ জাতির চেতনাকে শাণিত করে : বাংলাদেশ ন্যাপ রাজধানী মোহাম্মদপুর প্রাইম হাসপাতালে ইলিজারভ পদ্ধতিতে ভাঙ্গা হাটুর সফল অস্ত্রোপচার হচ্ছে বিএনপি-জামাত নির্বাচনে যাবেন না, হতেও দিবেন না, পরের কথাটা কি ? তাও বলতে পারলেন না তথাকথিত ‘গণকমিশন’ ইসলাম ও আলেম উলামাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে: বাংলাদেশ খেলাফত মজলিস বর্ধিত সভার বিজ্ঞপ্তিঃ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ পর্ব ৮০: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা যুদ্ধ কারো কাম্ম না হলেও একটি যুদ্ধের প্রয়োজন ছিলো, বিশ্ব ক্ষমতার ভারসাম্ম্যের জন্যে দেশে সাংবিধানিক স্বৈরশাসন চলছে: গোলাম মোহাম্মদ কাদের

মানব সেবার মাধ্যমে মায়ের মুখে হাসি ফুটানোর উদ্দেশ্যে মায়ের হাসি ফাউন্ডেশনের শুভ উদ্বোধন ও উপহার সামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ২ মে, ২০২২
  • ৭৫ দেখা হয়েছে

সমগ্র বাংলাদেশের অনুন্নত ও দরিদ্র অঞ্চলের দুস্থ মানুষদের খাদ্য-বস্ত্র, ধর্মীয় ও কারিগরি শিক্ষা ও চিকিৎসা সেবা দেয়ার মাধ্যমে সকল মায়ের মুখে হাসি ফুটানোর উদ্ধেশ্যে রংপুর জেলার মিঠাপুকুরের সেরুডাঙ্গা (কুঠিপাড়া) নামক গ্রামে ঈদ-উল-ফিতর উপলক্ষে উপহার সামগ্রী বিতরণের মধ্যে দিয়ে মায়ের হাসি ফাউন্ডেশনের শুভ উদ্বোধন করা হয়।

মায়ের হাসি ফাউন্ডেশন একটি অরাজনৈতিক, অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মায়ের হাসি ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা মোঃ নুরুজ্জামান ও মোঃ নুরুল হুদা,
এছাড়াও উপস্থিত ছিলেন টুইন অটোমোবাইল স্কুল এর চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নুরনবী, বাংলাদেশ পুলিশের এসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর মোঃ নুর আমিন, এসকেএস ফাউন্ডেশনের এরিয়া ম্যানেজার মোঃ আবু তাহের। ১৫ নং বড় হযরতপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার মোঃ মোতালেব হোসেন (রাজু), সহ গ্রামের সুধীবৃন্দ।

মায়ের হাসি ফাউন্ডেশনের প্রতিষ্টাতা মোঃ নুরুজ্জামান ও নুরুল হুদা বলেন, সমাজ সংস্কার, সমাজের দুঃস্থ ও দরিদ্র মানুষদের খাদ্য-বস্ত্র, ধর্মীয় ও কারিগরি শিক্ষা এবং চিকিৎসা সেবার মাধ্যমে সকল মায়ের মুখে হাসি ফোটানোই মায়ের হাসি ফাউন্ডেশনের মূল উদ্দেশ্য। দেশের সুবিধাবঞ্চিত মানুষদের খাদ্য-বস্ত্র প্রদান , ধর্মীয় শিক্ষার মাধ্যমে নৈতিক মূল্যবোধ তৈরী, কারিগরি শিক্ষার মাধ্যমে জনশক্তিকে দক্ষ করে কর্মসংস্থানের ব্যবস্থা করে দেয়া। বিভিন্ন সময়ে স্বাস্থ্য ক্যাম্প করে জনসাধারণের স্বাস্থ্য সেবা নিশ্চিত সহ ব্লাড ব্যাংক তৈরী করবে মায়ের হাসি ফাউন্ডেশন ইনশাল্লাহ।

টুইন অটোমোবাইল স্কুলের চেয়ারম্যান মোঃ নূর নবী বলেন, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের জন্য শিক্ষাবৃত্তি প্রকল্প চালু করা হবে।

১৫ নং বড় হযরতপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মোতালেব হোসেন রাজু মায়ের হাসি ফাউন্ডেশনের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

এস কে এস ফাউন্ডেশনের এরিয়া ম্যানেজার মোঃ আবু তাহের বলেন, সমাজে যারা অর্থের অভাবে চিকিৎসা করতে পারেনা তাদের কে বেশি গুরুত্ব দিয়ে তাদের চিকিৎসার ব্যাবস্থা করতে হবে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102