May 19, 2024, 5:23 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা সাঈদীকে নিয়ে ফেসবুকে পোস্ট, ৩ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, August 16, 2023
  • 41 Time View

নিজস্ব প্রতিনিধিঃ মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা সাঈদীর মৃত্যুর ঘটনায় ফেসবুকে পোস্ট দেওয়ায় চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের তিন নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি এ কে এম আসিফুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অব্যাহতির বিষয়টি জানানো হয়।

অব্যাহতিপ্রাপ্ত ছাত্রলীগ নেতারা হলেন উপজেলা ছাত্রলীগের সহসভাপতি গাজী আমজাদ হোসাইন, মো. তাউসিফ ও উপদপ্তর সম্পাদক আবদুল্লাহ আল মাসুম। তারা সাঈদীর মৃত্যুর দিন তার ওয়াজের প্রশংসা করে ফেসবুকে পোস্ট দেন।

তাদের মধ্যে আমজাদ হোসাইন লিখেছেন, ‘রাজনীতির বাইরে, দলের বাইরে উনি আমার প্রিয় একজন ইসলামিক বক্তা। যার ওয়াজ শুনে আমরা বড় হয়েছি।’

অব্যাহতিপ্রাপ্ত অপর সহসভাপতি মো. তাউসিফ তার আইডিতে সাঈদীর ছবি ব্যবহার করে লিখেছেন, ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।’

আবদুল্লাহ আল মাসুমও সাঈদীর ছবি ব্যবহার করে তার আইডিতে লেখেন, ‘একজন মুসলিম হিসেবে আমাদের পবিত্র গ্রন্থ কোরআনের তাফসিরের কারণেই আপনাকে ভালোবাসতাম।

মহান আল্লাহ আপনাকে বেহেশতের সর্বোচ্চ আসনে আসীন করুন… আমিন।’
লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি এ কে এম আসিফুর রহমান চৌধুরী বলেন, ‘ছাত্রলীগে নীতি-আদর্শ ভুলে নৈতিক অবক্ষয় হওয়া কারো স্থান নেই। অব্যাহতিপ্রাপ্ত তিন ছাত্রলীগ নেতা যুদ্ধাপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতার মৃত্যুর বিষয়ে নিজের ফেসবুক আইডিতে পোস্ট দিয়ে দলের শৃঙ্খলাবিরোধী কাজ করেছেন। এ জন্য তাদেরকে দলের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

অব্যাহতিপ্রাপ্ত তিন ছাত্রলীগ নেতাকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের কাছে সুপারিশ করা হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102