April 18, 2024, 10:56 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

মসজিদের বোমা মারতে বিশ্ব দেখেছে, মডেল মসজিদ আশ্রয়ন প্রকল্প দেখেনি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, August 13, 2023
  • 63 Time View
আলহামদুলিল্লাহ, শেখ হাসিনার সরকার দেখাচ্ছে, শিখাচ্ছে,বিশ্বকে।কীভাবে দেশের উন্নয়ন ও বহিঃশক্তির ষড়যন্ত্র মোকাবেলা করতে হয়। জনগণের মনের কথা বুঝতে হয়।তুমি জাগ্রত জনতার, জাতির পিতা,তোমার কন্যা আজ বাংলার মেহনতী মানুষের হৃদয় জয় করে নিয়েছে।
মহান আল্লাপাক রাব্বুল আলামিনের বানী এই পৃথিবীতে প্রচারে লক্ষ্যে, ৫৬৪ টি মসজিদ মাদ্রাসার মডেল গড়ে তুলেছে।যা বিশ্ব ইতিহাসে আর কোনো রাষ্ট্র করে দেখাতে পারেনি। যারা ইসলামের কথা বলে! মসজিদে বোমা মারে, মানুষ হত্যা করে। শেখ হাসিনার সরকার বিশ্ব মানের মসজিদ নির্মাণ করে, তাদের মুখোশ উন্মুক্ত করে দিয়েছেন,ইসলামের সংস্কৃতি চর্চ্চার জন্য।
অসহায় মানুষকে নিয়ে অনেকেই রাজনীতি করেন, শেখ হাসিনার সরকার দেখিয়েছেন, কীভাবে অসহায় মানুষের সহায়ক হওয়া যায়। আশ্রয়ন প্রকল্প, নগর স্বাস্থ্য কেন্দ্র ও খাদ্যের রেশনিং এর মাধ্যমে, মানুষের সেবাদান করা যায়। উন্নয়নের সংখ্যা বলা ও লেখা কোনো সাংবাদিকের পক্ষে সংবাদপত্রে প্রকাশ করা সম্ভব নয়।আট কলামে শেখ হাসিনার মনের ইচ্ছে পুরণ করা যাবে না,যাবে না উন্নয়নের ফিরিস্তি দেওয়া । বাঙালি জাতি কে অনুভব করতে হবে। অবিশ্বাস্য পদ্মাসেতু বিধাতার ইচ্ছেতে, শেখ হাসিনার অনমনীয় মনোভাবের জন্য,বিশ্ব ব্যাংক কে জবাব দেওয়া হয়েছে।সেপ্টেম্বর,অক্টোবর বাংলাদেশের রূপের পরিবর্তন ঘটিয়ে দিবে,অর্থনীতির গতি সঞ্চালন মাধ্যমে ।
রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, কর্ণফুলি টানেল এলিভেটর এক্সপ্রেসওয়ে, কক্সবাজার রেললাইন, বিমানের তৃতীয় টার্মিনাল, পদ্মাসেতুর রেললাইন , কক্সবাজার বিমান বন্দর, মেট্রোরেল মতিঝিল পর্যন্ত সম্পসারনের উদ্বোধন হবে। কিছু পত্রিকা বিতর্ক সৃষ্টির লক্ষ্যে হতাশা প্রচার করছে, জাতিকে আতংকিত করার লক্ষ্যে । ডিসেম্বরে একাধিক বিদেশী ঋণের কিস্তি পরিশোধ করতে হবে, কিস্তির জন্য নাকি হাহাকার।প্রশ্ন তুলছেন, কীভাবে পরিশোধ হবে ? এই কথাটি লেখেন না, রূপপুরের বিদ্যুৎ কেন্দ্র চালু হলে বাংলাদেশের কতটাকার কয়লা তেল আমদানীর ডলার বাচাতে পারবে ? তাদের কলমে আসে না,কর্ণফুলি টানেল, মেট্রোরেল মতিঝিল পর্যন্ত সম্পসারন হলে এলিভেটর এক্সপ্রেসওয়ে চালু হলে কতঘন্টা কর্ম সক্ষমতা সাশ্রয় হবে ? কত জ্বালানি বৈদেশিক মুদ্রা রক্ষা পাবে ? যারা উন্নয়ন দেখেন না, কলম দিয়ে লেখবেন কীভাবে ? চোখ থাকতে অন্ধত্ব বরন করে নিয়েছেন , মুখ তাদের বন্ধ।
আমার এই লেখা তাদের জন্য নয় । এই লেখা প্রকৃত দেশপ্রেমিকদের জন্য,বাঙালি জাতির জন্য, বিদেশী ষড়যন্ত্র মোকাবেলার জন্য যারা জীবন দিতে পারে।ধর্ম কে রক্ষা করতে পারে। আমরা নির্দ্বিধায় জাতি ধর্ম পালন করবো, স্বাধীনতা ভোগ করবো। আমাদেরকে কেউ হিন্দু মুসলিম খৃষ্টানের উপাধিতে জঙ্গি বানাতে পারবে না। আমাদের কে দিয়ে মসজিদ মন্দির, চার্যে বোমা মারাতে পারবে না, পরিচয় হবে বাঙালি জাতি । পাকিস্তানীরা বুঝেছে ৭১ এ, পশ্চিমাদের কে বুজিয়ে দিতে হবে ২০২৪ নৌকা ভোট দিয়ে। তোমরা গনতন্ত্রের কথা বলো, জনগনকে বিশ্বাস করো না।মানবাধিকারের কথা বলো, সিরিয়া,ইরাক, লিবিয়া, ফিলিস্তিনে প্রমান করতে পারো নি।
আফ্রিকার ভুকা নাঙ্গ মানুষের মুখে খাদ্য দিতে পারো না। বঙ্গবন্ধুর খুনি দের কে আশ্রয় দিয়ে মানবতাহীন হয়েছো, বিচারহীনতার সংস্কৃতির জনক তোমরা। বাঙালি জাতি তোমাদেরকে বিশ্বাস করে না। বাঙালির শ্লোগান, শেখ হাসিনার সরকার, বারবার দরকার।
লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব, রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের চলতি দায়িত্ব প্রাপ্ত সভাপতি ও খাস খবর বাংলাদেশ পত্রিকার সম্মানিত উপদেষ্টা মন্ডলী জনাব রবিউল আলম।
শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102