May 19, 2024, 6:39 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

মনডা কিযে কয়, রাষ্ট্রপতি আব্দুল হামিদের ভাষায়, কইতে ইচ্ছে হয়: রবিউল আল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, December 7, 2021
  • 233 Time View

জনাব রবিউল আলমঃ

বাংলায় একটা প্রভাদ আছে, জাতে গুতেরে টানে, কুত্তায় টানে ফেন। মুরাদের বেলায় কথার যথার্থ পাওয়া যায়। ময়মনসিংহ মেডিকেল কলেজের ছাত্রদল থেকে আমদানি করা মুরাদ হাসান, স্বভাব পরিবর্তন করতে পারেন নাই। নারীকে নিয়ে কটুক্তি মাঝেই সীমাবদ্ধ ছিলেন না, নারীকে ভোগের সামগ্রী বানাতে চেয়েছে। ধর্মের কল বাতাশে নড়ে। নাড়িয়েছে বিধাতা।মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা অপশক্তির লাগাম টেনেছেন বলেই আমরা আওয়ামীলীগ ও মজিব আদর্শের জন্য গর্বিত। তার পরেও একটা প্রশ্ন মনের মাঝে বার বার উকি মারছে। মুরাদদের আমদানিকারকেদের নাম গুলো সামনে আসার প্রয়োজন। দল যখন ক্ষমতায়, কিছুটা চাঁদাবাজ, সন্ত্রাস, দখলবাজের আগমন আমরা অস্বীকার করতে পারবো না। তাই বলে সরকারকে জবাবদিহিতা ও পরিকল্পিত বিব্রত কারকরা আদর্শের জন্য দলে, এ কথা মানতে ও পরবো না। মনডা কিযে কয়””””” মনের আশাটাও পুরাইতে পারমু না। অক্করে ধইড়া যদি কাইট্টা দিয়ার পারতামরে”””” তাইলে পুরন হইতো।

লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব ও রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব রবিউল আলম।

 

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102