বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নারী নেতৃত্ব বিশ্বকে উজ্জ্বল করেছে, ইডেন করেছে কলংকৃত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে নুরে আলম সিদ্দিকী হক শুভেচ্ছা রাজধানী মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ড কৃষক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নদ-নদী রক্ষায় পানি লুন্ঠন ঠেকাতে হবে : বাংলাদেশ ন্যাপ লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন ঝিনাইদহে সাপের কামড়ে প্রধান শিক্ষকের মৃত্যু মহা মায়া দুর্গার আগমন উপলক্ষে মন্দিরে মন্দিরে হিন্দু সম্প্রদায়ের মহা প্রস্তুতি বিএনপি কতকাল আওয়ামী লীগের খেলার পুতুল হবে? রাজনীতির জন্য নিজস্ব কিছু অর্জন থাকতে হবে  ক্রিড়াঙ্গনের নিলজ্জ্বতা আবার দেখতে হলো বাঙালি জাতিকে ব্যাক্তিত্ব ছাড়া নেতৃত্ব, জনসমর্থন ছাড়া কোনো জান্তাই ইচ্ছেতন্ত্র চালাতে পারবে না মিয়ানমার

ভালোবাসার সবটুকু তোমাদের জন্যে, নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ান বাংলাদেশের জন্যে

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০ দেখা হয়েছে

কৃষ্ণা রানী দুই গোল, সাবিনার গোল্ডেন বুট বাংলাদেশ ইতিহাসের অংশ হয়ে থাকলো। নারীরাই পারে, নারীই পেরেছে। বেগম রোকেয়া থেকে জাহানারা ইমাম, বেগম ফজিলাতুন্নেছা মুজিব থেকে শেখ হাসিনা। মুক্তির সংগ্রাম থেকে মুক্তিযুদ্ধ, বাংলার নারীদের ছিলো, আছে অবাধ বিচরণক্ষেত্র। নারী ফুটবল, ক্রিকেট, হকি সহ সংস্কৃতি, সাহিত্যে নারীর ভুমিকা অস্বীকার্য। সন্তান থেকে সংসার, আঁচলের ছায়া থেকে প্রতিশোধ প্রতিরোধের অগ্নিমূর্তির রূপ নারীকে সুন্দর্যের ও বিশস্তের প্রতিক করে তুলেছে।
ভারত নেপালকে হারিয়ে অপ্রতিরোদ্ধ বাংলাদেশের নারীরা সম্মানের উচ্চ আসনে প্রতিষ্ঠিত করলেন আমাদেরকে। অভিনন্দন শুভকামনা। শুভযাত্রা হউক বিশ্ব ক্রিড়াঙ্গনে। বাঙালি জাতির আস্থার প্রতিক আমাদের স্বাধীনতা, স্মৃতির পাতায় বঙ্গবন্ধু মজিব। বিশ্বাসের স্বরূপ ধারণ করেছে শেখ হাসিনার উন্নয়নের, ক্রিড়াঙ্গনের বাংলাদেশ। বুকটা গর্ভে ফুলে উঠেছে, চিক্কার করে বলতে ইচ্ছে করে, শেখ হাসিনার সরকার বার বার দরকার । মনের আশা দক্ষিণ এশিয়ায় ক্রিকেট চ্যাম্পিয়ান কবে হবে ? এই সম্মান কি নারীদের হাতেই আসবে ? নাকি পুরুষরাও প্রতিযোগীতায় থাকবে ? অবুজ মন আমার, আশার বাতিঘর অপুর্ণতার মাঝে একটি টফি আকাঙ্ক্ষা পুরণের আলো জ্বালিয়েছে।আর একবার অভিনন্দন, লাল সবুজের বাংলাদেশ ও নারী ফুটবলকে।

লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব ও রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের চলতি দায়িত্ব প্রাপ্ত সভাপতি জনাব রবিউল আলম।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102