বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঝিনাইদহে ইউপি চেয়ারম্যান কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত ও বেঁধে রাখার হুমকি।। ঘটনার প্রতিবাদ জানিয়ে নিন্দা জানিয়ে অসংখ্য সাংবাদিক। কোরবানীর কাঁচা চামড়ার মুল্য নির্ধারণ, বানিজ্য মন্ত্রনালয়কে নিয়ে চলছে রং তামাশা শিক্ষক হত্যা ও জুতার মালা এখন বাঙালি জাতিকে বহন করতে হচ্ছে পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা শ্রদ্ধা মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান

ভাঙ্গা পা নিয়েও বিক্ষোভ সমাবেশে যোগ দিলেনঃ দিল মোহাম্মদ দিলু

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শনিবার, ৪ জুন, ২০২২
  • ১১৬১ দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ দলের প্রতি ভালোবাসার কারণে ভাঙ্গা পা নিয়ে বিক্ষোভ সমাবেশে যোগ দিলেন ঢাকা মহানগর উত্তর  মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সফল সভাপতি দিল মোহাম্মদ দিলু।

৪ জুন ২০২২ রোজ শনিবার বিকালে  ঢাকা মহানগর উত্তর  মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে  মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানসকন্যা, মাদার অব হিউমেনিটি জননেত্রী শেখ হাসিনা এমপি কে নিয়ে বিএনপি-জামাত কর্তৃক হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিলে তিনি যোগ দেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,  ১৯৭৫ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জিয়াউর রহমানের নির্দেশে নির্মম ভাবে হত্যা করার পর আজ আবার জননেত্রী শেখ হাসিনাকে তারেক জিয়ার নির্দেশে হত্যার হুমকি দেয় যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। তাদেরকে হুশিয়ারী দিয়ে বলেন যদি জননেত্রী শেখ হাসিনার উপর একটি হামলা হয় তাহলে বিএনপি জামাতকে এই বাংলার মাঠি থেকে উচ্ছেদ করা হবে। বিএনপি জামাতের পেত আত্মারা যদি কোন নাশকতার সৃষ্টি করে তাহলে তার দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।বিএনপি নেতাকর্মীদের কটুক্তি ও প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় তীব্র নিন্দা জানান। ভবিষ্যৎতে এমন দুঃসাহস দেখালে বিএনপি-জামাতেরের দোসরদের উচিৎ জবাব দেওয়া হবে। এসময় জনগনের পাশে থেকে দেশকে উন্নয়নের শীর্ষে পৌছে দিতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে আহবান জানান নেতারা।হুশিয়ার দিয়ে নেতারা আরও বলেন,ভবিষ্যতে আওয়ামী লীগ ও দেশ বিরোধী কর্মকান্ড মোকাবেলায় রাজপথে থাকবে ।

এসময় উপস্থিত ছিলেন,  মোহাম্মদপুর থানা ও ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও  আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীগণ।

৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীগণ বলেন, আমরা ১২ জুন ২০২২ রোজ রবিবার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দিল মোহাম্মদ দিলু ভাইকে  আবারও সভাপতি হিসেবে দেখতে চাই। দিল মোহাম্মদ দিলু ৩১ নং ওয়ার্ডবাসীর অহংকার, জামাত-বিএনপির পেট্রোল বোমা ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথের প্রতিবাদী সৈনিক, গরীব-দুঃখী-মেহনতি মানুষের অকৃত্রিম বন্ধু, চার দলীয় জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে রাজপথের লড়াকু সৈনিক, সৎ স্বচ্ছ রাজনীতির প্রতীক, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক নেতা বিশিষ্ট ব্যসায়িক ও সমাজসেবক।

দিল মোহাম্মদ দিলু স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতিতে নিজেকে একজন জনপ্রিয় কর্মী বান্ধব ছাত্রলীগের নেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তিনি ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি  হিসাবে দায়িত্ব পালন করেছেন।

দিল মোহাম্মদ দিলু  ১৯৯০ সালে স্বৈরাচার এরশাদ সরকার পতনের রাজপথে আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ, ১৯৯৪-১৯৯৬ পর্যন্ত স্বৈরাচার খালেদা জিয়ার পতনের লক্ষ্যে হরতাল, অবরোধ, ঘেরাও কর্মসূচী, অসহযোগ আন্দোলনে রাজপথে সক্রিয়ভাবে অংশগ্রহণ এবং ২০০১ এর পরবর্তী সময়ে রাজপথে আন্দোলন সংগ্রামে অগ্রনী ভূমিকা পালন করেছেন।

৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীগণের সঙ্গে কথা বলে জানা গেছে, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের রাজনীতিতে সভাপতি পদে দিল মোহাম্মদ দিলু এর কোনো বিকল্প নাই, আওয়ামী লীগকে নেতৃত্ব দেবার মতো জনবল, পারিবারিক ঐতিহ্য, সামাজিক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, রাজনৈতিক দূরদর্শীতা, আদর্শিক-পরীক্ষিত নেতৃত্ব, পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ ও গ্রহণ যোগ্যতা ইত্যাদি যেসব গুণের প্রয়োজন তার সবগুলো দিল মোহাম্মদ দিলু এর মধ্যে বিদ্যামান রয়েছে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102