বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জন্মদিনে নানা শ্রেণির মানুষের ভালো বাসায় সিক্ত আওয়ামী লীগ নেতা মোঃ রুস্তুম আলী জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত যুবলীগের নেতা মোঃ আলমগীর হোসেন ঝিনাইদহের কালীগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু শীতার্ত মানুষের ঘরে ঘরে কম্বল পৌঁছে দিচ্ছেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ ইসলাম পর্ব ৫৮: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা বাঙ্গালীর মাতৃভাষা আন্দোলন সংস্কৃতি রক্ষা স্বাধীকার স্বাধীনতা ও বর্তমান উন্নয়ন প্রেক্ষাপট সন্ত্রাসী সংগঠন হুজিবি প্রধানসহ গ্রেফতার ৬; বড় হামলার পরিকল্পনা ছিল, বলছে সিটিটিসি গ্যাসে ভাসছে ভোলা, কঠিন হচ্ছে তোলা কর্ণেল (অব) শওকত আলীর ৮৬তম জন্মবার্ষিকীতে আবু সাঈদ তালুকদারের বিনম্র শ্রদ্ধা মিলেমিশে এ জীবনঃ কবি মোঃ নাসির উদ্দিন দুলাল

ভাই বড় ধন রক্তের বাঁধন, যদিও পৃথক হয় নারীর কারণ: কাদের মির্জা

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ২৪৪ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবদুল কাদের মির্জা এবার তার বড় ভাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে একটি আবেগঘন বার্তা দিয়েছেন।

আজ ১৩ মার্চ ২০২১ রোজ শনিবার নিজের ফেসবুকে দেওয়া ওই বার্তায় কাদের মির্জা লিখেছেন, ‘ভাই বড় ধন রক্তের বাঁধন, যদিও পৃথক হয় নারীর কারণ। আবদুল কাদের মির্জা, মেয়র, বসুরহাট পৌরসভা। বিকেল সোয়া ৪টার দিকে পোস্ট করা এই বার্তাটিতে তিন ঘণ্টায় প্রায় ৫ হাজারেরও বেশি লাইক, সাড়ে ছয়শটিরও বেশি কমেন্টস ও আড়াইশবার শেয়ার হয়েছে।

আবদুল কাদের মির্জার এই ফেসবুক বার্তায়, দু’টি ছবি পোস্ট করতে দেখা গেছে। এর মধ্যে একটি ছবিতে কাদের মির্জা ও ওবায়দুল কাদেরের হাস্যোজ্জ্বল আলিঙ্গন এবং অন্যটি গ্রুপ ছবি। উল্লেখ্য, নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচনে চতুর্থবারের মতো মেয়র পদে নির্বাচিত হয়েছেন আবদুল কাদের মির্জা।

আবদুল কাদের মির্জা বিভিন্ন সভা সমাবেশে তার ভাই সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং ভাবির বিরুদ্ধে নানান সমালোচনা করে আসছেন। শনিবারের স্ট্যাটাসে তিনি তার ভাবিকে বিরোধের জন্য ইঙ্গিত করেছেন।

সর্বশেষ কোম্পানিগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে এক সিএনজিচালক নিহতের ঘটনায় কাদের মির্জাকে আসামি করে মামলা করা নিয়ে নতুন আলোচনার সৃষ্টি হয়েছে।

 

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102