বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মিরপুরে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল বিমান বন্দর থানায় বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ২৯ নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল মোহাম্মদপুরে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ৩২ নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ৩১ নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কৃষক লীগের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শ্রদ্ধা মোহাম্মদপুরে বিল্লাল হোসেন’কে প্রাণ নাশের হুমকি, থানায় জিডি স্মৃতির পাতায় ১৫ আগস্ট, আজ জাতীয় শোক দিবশ, বিনম্র শ্রদ্ধা শহিদের প্রতি

বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ২৭ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ বৃষ্টির দিনেও  রাজধানী মোহাম্মদপুর ক্লাবের উদ্যোগে, অলিগলি, ফুটপাতে, অবস্থান করা অসহায়, ছিন্নমূল, শারীরিক প্রতিবন্ধী, ভিক্ষুক, রিকশাচালক, শ্রমজীবী মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করছেন।

১ জুলাই ২০২২ রোজ শুক্রবার সরেজমিন গিয়ে দেখা যায়, বৃষ্টির দিনেও রাজধানী মোহাম্মদপুর ক্লাব পার্কের মধ্যে তাবু টাঙ্গিয়ে শত শত অসহায়, ছিন্নমূল, শারীরিক প্রতিবন্ধী, ভিক্ষুক, রিকশাচালক, শ্রমজীবী মানুষ বসে খাবার খাওয়াচ্ছে।

এ ব্যাপারে মুক্তিযোদ্ধা কমান্ডার (মরহুম) শহীদ নিজাম উদ্দিন আহমেদ এর সন্তান ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের্ সাবেক কার্যনির্বাহী পরিষদের সদস্য ও সভাপতি পদপ্রার্থী এবং মোহান্মদপুর ক্লাবের সভাপতি মোঃ মিজানুর রহমান লিটন, খাস খবর বাংলাদেশকে বলেন, আমরা মানুষ হয়ে কি ওদের পাশে দাঁড়াব না! ওদের কষ্টের সময় সহানুভূতির হাত বাড়াব না! তাহলে আর আমরা কিসের মানুষ! মানুষের মানবিক গুণাবলিই যদি না থাকবে তাহলে কিসের মানুষ আমরা! মানবিকতাই তো মানুষের আসল পরিচয়!আমাদের অনুভূতিগুলো যেন ভোঁতা হয়ে না যায়! আমরা যেন আমাদের সহানুভূতির পরশ দিয়ে অসহায়কে সাহস জোগাতে পারি। অসহায়, ছিন্নমূল, শারীরিক প্রতিবন্ধী, ভিক্ষুক, রিকশাচালক, শ্রমজীবী মানুষ ভালো খাবার খেতে পারে না। সেই চিন্তা থেকেই প্রতি শুক্রবারের দিন দুপুরে মোহাম্মদপুর থানার বিভিন্ন অসহায় মানুষের মুখে একবেলা খাবার তুলে দেওয়ার চিন্তা করি। সেই চিন্তা থেকে মোহাম্মদপুর ক্লাবের উদ্যোগে ঘরোয়া পরিবেশে নিজেরা রান্না করে তাদের মাঝে খাবার বিতরণ করি।

মোঃ মিজানুর রহমান লিটন দেশে ও বিদেশে সকলের উদ্যেশ্যে বলেন, আপনারা যারা মা-বাবার জন্য দোয়া করাতে চান, ছেলে মেয়ের জন্মদিন, বিবাহোত্তর, বিবাহ উৎসব, বিভিন্ন ভাবে অসহায় মানুষের খাওয়াতে চান, তারা সরাসরি মোহাম্মদপুর ক্লাবে এসে যোগাযোগ করবেন। আমাদের মোহাম্মদপুর ক্লাবে অসহায় মানুষের খাওয়ানোর জন্য আলাদা একটি কমিটি আছে। তাদের মাধ্যমে আমরা প্রতি শুক্রবারে এ আয়োজন করে থাকি।

তিনি ক্লাবের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চেয়ে, বলেন আল্লাহ তায়ালা আমাদের যেন সেই তৌফিক দান করেন। আমরা যেন প্রতি শুক্রবারে এই আয়োজন করতে পারি। প্রতি শুক্রবারে এই অসহায়, ছিন্নমূল, শারীরিক প্রতিবন্ধী, ভিক্ষুক, রিকশাচালক, শ্রমজীবী মানুষের মাঝে এক বেলা খাবার বিতরণ করতে পারি।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102