April 18, 2024, 11:21 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

বিএনপি যে হাতে বোমা মারবে সে হাত ভেঙে দেওয়া হবে: অ্যাড. জাহাঙ্গীর কবির নানক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, September 22, 2023
  • 162 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ  বিএনপি নেতারা জাতীয় নির্বাচন সামনে রেখে কোনো ধরনের সংঘাত বা সহিংসতা করতে চাইলে তাদের উপযুক্ত জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘আমরা জনগণের ওপর নির্ভরশীল। কাজেই ফখরুল সাহেব যদি সংঘাত তৈরি করেন, সংঘাতের পথে এগিয়ে যান, দেশে শান্তি-শৃঙ্খলা যদি বিঘ্নিত করেন, উন্নয়ন-অগ্রগতির পথে যদি বাধা তৈরি করেন, মানুষের স্বাভাবিক জীবনযাপনে যদি অস্বাভাবিকতা তৈরি করেন, তাহলে যে হাতে বোমা মারবেন সে হাত ভেঙে দেওয়া হবে। যে হাতে আগুন দেবেনম, সে হাত আগুনে পুড়িয়ে দেওয়া হবে।’

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে আগুনে ক্ষতিগ্রস্ত রাজধানী মোহাম্মদপুর কৃষি মার্কেটের ব্যবসায়ী ও দোকান কর্মচারীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। কৃষি মার্কেটের পার্কিংয়ে এই অনুষ্ঠানে ক্ষতিগ্রস্ত শতাধিক ব্যবসায়ী ও দোকান কর্মচারীকে এই সহায়তা দেওয়া হয়।

অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের হুমকির জবাবে জাহাঙ্গীর কবির নানক বলেন, দেশ থেকে বিচ্ছিন্ন আমরা কেউ না। এই কৃষি মার্কেটে আগুন লেগেছিল, আশপাশে গরম হাওয়া লাগে নাই? কাজেই দেশে যদি অশান্তি হয়, আমরা কেউ শান্তিতে থাকতে পারব না।

আওয়ামী লীগ কখনো জোর করে একদিনও ক্ষমতায় থাকেনি বলে উল্লেখ করেন নানক। স্থানীয় নেতাকর্মীদের আগামী দিনে প্রস্তুত থাকারও আহ্বান জানান তিনি। বলেন, আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় আসে না। বন্দুকের নলের জোরেও ক্ষমতায় আসে না। জনগণকে নিয়েই নির্বাচন করে। আমরা বঙ্গবন্ধুর সৈনিকেরা যা বলি তা করি।

তিনি আরো বলেন, মোহাম্মদপুর, আদাবর, আগারগাঁও কী ছিল? এই এলাকার শিক্ষাপ্রতিষ্ঠানগুলো বিএনপি জামায়াতের আমলে ধ্বংস করা হয়েছিল। আমার সময়ে আধুনিক শিক্ষাপ্রতিষ্ঠানে রূপান্তরিত করা হয়েছে। এই এলাকা সন্ত্রাস-মাদকের অভয়ারণ্য ছিল। আমার আমলে এই এলাকা মাদকও সন্ত্রাসমুক্ত হয়েছিল। কাজেই আওয়ামী লীগকে ভোট দিলে জনগণের উন্নয়ন ঘটে। আওয়ামী লীগকে ভোট দিলে এই ঢাকা-১৩ আসনের উন্নয়ন হয়, এই এলাকার মানুষের ভাগ্যের উন্নয়ন হয়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের উদ্দেশে জাহাঙ্গীর কবির নানক বলেন, আল্লাহ বিপদ দিয়েছেন, আল্লাহই বিপদ থেকে উদ্ধার করবেন। আমরা আপনাদের পাশে আছি, পাশে থাকব। আমাদের এই সহযোগিতায় এখানেই শেষ নয়, চলমান থাকবে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও মোহাম্মদপুর কৃষি মার্কেটের সভাপতি সলিমুল্লাহ সলুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ সাদেক খান, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম .এ. সাত্তার, আদাবর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান, ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্ট্রন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা। কৃষি মার্কেটের বাজার কমিটির নেতারাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102