April 23, 2024, 5:28 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য প্রতিহত করা হবে: নাঈমুল হাসান রাসেল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, August 2, 2023
  • 312 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানী মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সংগ্রামী সফল সভাপতি, রাজপথের লড়াকু সৈনিক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. জাহাঙ্গীর কবির নানক ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতা, নাঈমুল হাসান রাসেল বলেছেন, বিএনপি-জামায়াত এক দফা দাবী আদায়ের নামে আবারও অগ্নি-সন্ত্রাস-জ্বালাও পোড়াও করতে মাঠে নেমেছে। তারা দাবী আদায়ের নামে পরিকল্পিতভাবে দেশে অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টি করতে চায়।ঢাকা-১৩ আসনের উন্নয়নের রূপকার, সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. জাহাঙ্গীর কবির নানক এর নির্দেশনায় বিএনপি-জামায়াতের সকল ধরনের সন্ত্রাস-নৈরাজ্য শক্তহাতে প্রতিহত করা হবে।

বুধবার (২ আগস্ট) রাজধানী মোহাম্মদপুর থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

নাঈমুল হাসান রাসেল বলেন, বিএনপির জামায়াত রাজধানীর প্রবেশপথে অবরোধের নামে, শান্তিপূর্ণ সমাবেশের নাম দিয়ে তাদের পুরাতন চেহারা আবার নতুন করে আবির্ভাব হয়েছে। তারা বাসে আগুন দিয়েছে, বাসগুলোকে পুড়িয়ে দিয়েছে৷ গাড়ি ভাঙচুর করছে, অগ্নি সন্ত্রাস করেছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে মানুষ খেয়ে পরে ভালো থাকে। মানুষের ভাগ্য পরিবর্তন হয়। অন্তত ১৪ বছরে আজকের বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। বাংলাদেশ বিশ্বে মর্যাদা পেয়েছে, বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ এগিয়ে যাবে।আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে টানা চতুর্থবারের মতো বিজয়ী করার আহ্বান জানান। বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও বিশৃঙ্খলার তীব্র নিন্দা জানিয়ে তাদের প্রতিহত করতে মোহাম্মদপুর থানা ছাত্রলীগের নেতাকর্মীদের সোচ্চার হওয়ার আহ্বান জানান।

বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে এই বিক্ষোভ মিছিল থেকে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে সাধারণ মানুষকে সচেতন হওয়ার আহ্বান জানানো হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102