February 22, 2024, 1:02 pm
শিরোনামঃ
তওবা করে বিএনপি নেতাদের রাজনীতি থেকে বিদায় নেয়া উচিত: জাহাঙ্গীর কবির নানক সংরক্ষিত আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন সালমা ইসলাম ও নূরুন নাহার সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ বিশ্বের সবচেয়ে বড় কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশি বিচারক জন্মদিনে ভালোবাসায় সিক্ত আওয়ামী লীগ নেতা রমিজ উদ্দিন ফরাজী ২৫ ফেব্রুয়ারি পবিত্র শবে বরাত: ইসলামিক ফাউন্ডেশন মুসলিম উম্মার ঐক্য প্রার্থনা কারীরা নিজেদের ঐক্য রক্ষা করতে পারছেন না কেনো ? কর্মীদের কাছে বিএনপি নেতারা এখন প্রশ্নবিদ্ধ: ড. হাছান মাহমুদ গুচ্ছভুক্ত ২৪টি  বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ আবারও পরিবর্তন এ কে আজাদ শাহ্জালাল ইসলামী ব্যাংকের নতুন চেয়ারম্যান হওয়ায়, লিটন মাস্টার ও রতন এর অভিনন্দন

বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস প্রতিরোধে মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেব লীগ রাজপথে অবস্থান কর্মসূচি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, December 3, 2023
  • 63 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বিএনপি-জামায়াতের অব্যাহত নৈরাজ্য-অগ্নিসন্ত্রাস প্রতিরোধে ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেব লীগের  সাবেক সংগ্রামী সফল সভাপতি রাজপথের লড়াকু সৈনিক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-১৩ আসনের নৌকার মাঝি এ্যাড. জাহাঙ্গীর কবির নানক এর আস্থাভাজন নেতা লায়ন এম এ লতিফ এর নেতৃত্বে মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা রাজপথে অবস্থান কর্মসূচি পালন করছে।

রবিবার (৩ ডিসেম্বর) রাজধানীর মোহাম্মদপুর কলেজগেটে মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসবক লীগের আয়োজনে এ অবস্থান কর্মসূচি পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেব লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাকসুদুল আলম (নয়ন), সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মোঃ রাজিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মিজানুর রহমান শামীম চৌধুরী, মোঃ বাবুল খান, এম.এ খালেক, রাজিব আহম্মেদ (রাজু), মোঃ ফরহাদ সরকার সহ থানা ও ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

রাজপথে অবস্থান কর্মসূচি পালককালে, লায়ন এম এ লতিফ বলেন, বিএনপি-জামাত রাজধানী মোহাম্মদপুর যেখানে অগ্নিসন্ত্রাস করার চেষ্টা করবে সেই এলাকায় বিএনপি, জামায়াতের দুর্বৃত্তদের খুঁজে বের করতে হবে। তাদেরকে ধরিয়ে দিতে হবে। আর মানুষের জানমালের যাতে ক্ষতি করতে না পারে, সেজন্য সুরক্ষা দিতে হবে। এটাই মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেব লীগের দায়িত্ব। বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. জাহাঙ্গীর কবির নানক ভাইয়ের নৌকাকে বিজয়ী করতে হবে। নৌকা উন্নয়নের প্রতীক। নৌকা সার্বভৌমত্বের প্রতীক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে আজ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নে রোল মডেল। দেশ বিরোধী বিএনপি-জামাতের এসব সহ্য হচ্ছে না বলেই তারা দেশের বিরুদ্ধে-দেশের জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আগুন সন্ত্রাস শুরু করেছে। মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেব লীগের নেতাকর্মীরা এদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102