April 13, 2024, 4:42 pm
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস প্রতিরোধে ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ রাজপথে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, November 23, 2023
  • 92 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বিএনপি-জামায়াতের অব্যাহত নৈরাজ্য-অগ্নিসন্ত্রাস প্রতিরোধে ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি হাজী নূর মোহাম্মদ সেন্টু ও বিপ্লবী সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম পলাশ এর নেতৃত্বে আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা রাজপথে অবস্থান কর্মসূচি পালন করছে।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) রাজধানীর মোহাম্মদপুর বাস স্ট্যান্ডের পাশে এ অবস্থান কর্মসূচি পালন করেন।

এ সময় অবস্থান কর্মসূচি পরিদর্শন করতে আসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সহ-সভাপতি আলহা্জ্ব মোঃ সাদেক খান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম.এ. সাত্তার, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন এবং ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক  মোঃ সেলিম।

এসময় উপস্থিত ছিলেন, ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের চাঁদ উদ্যান হাউজিং ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, বিপ্লবী সাধারণ সম্পাদক মো: কবির হোসেন, সংগ্রামী সহ-সভাপতি মোঃ বিল্লাল হোসেন, বিপ্লবী যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ বশির, যুগ্ম-সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ খান সহ ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

রাজপথে অবস্থান কর্মসূচি পালনকালে আওয়ামী লীগ নেতারা বলেন,  বিএনপি-জামায়াত যদি আন্দোলন সংগ্রামের নামে মানুষের জান-মালের ক্ষতি করার চেষ্টা করে তাহলে তাদেরকে কোন ছাড় দেওয়া হবে না। বিএনপি-জামায়াতকে কঠোর হস্তে দমন করা হবে। বিএনপি-জামায়াতের নেতারা আল কায়েদার মতো স্টাইলে কর্মসূচি ঘোষনা দিয়ে গা ঢাকা দিচ্ছেন। এতেই বোঝা যায় দলটি আসলেই একটি সন্ত্রাসী সংগঠন। সারাদেশে জনগণের আয়-রোজগারের পথ বন্ধ করে রেখেছে দলটি। তারা জনগণের জীবন-জীবিকা নিয়ে ছিনিমিনি খেলছে। এই বিএনপি-জামায়াত দেশের উন্নয়নকে রুখে দিতে চায়। তারা উন্নয়নের রাজনীতি করে না। অপরাজনীতি বহিঃপ্রকাশ ঘটাচ্ছে রীতিমত। আওয়ামী লীগ চায় দেশের জনগণকে সাথে নিয়ে সুষ্ঠু নির্বাচন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুুনরায় নির্বাচিত করতে দেশের জনগণ বদ্ধপরিকর।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102