বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
গুরুতর অসুস্থ মোঃ মনিরুজ্জামানের জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন, লিটন মাস্টার ডিসেম্বর বাঙালি জাতির বিজয়ের মাস, সোহরাওয়ার্দী উদ্যান আপন ঠিকানা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে পছন্দের শীর্ষে শারমিন সরকার আগামীকাল থেকেই দেশের সব জায়গায় নেতাকর্মীদের পাহারায় থাকতে বললেন : ওবায়দুল কাদের কাউখালীতে ইউনিয়ন আওয়ামী লীগের নেতার মুখ থেঁতলে দিল সন্ত্রাসীরা বিজয়ের মাস ডিসেম্বরে নতুন ষড়যন্ত্রঃ আব্দুর রহমান শাহ্ ১৯৬৯ সালের ৫ ডিসেম্বর ‘বাংলাদেশ’ নামকরণ করেছিলেন বঙ্গবন্ধু: আবু সাঈদ তালুকদার ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক হলেন আব্দুস সালাম জয় বিএনপির ভয় কি সোহরাওয়ার্দী উদ্যানের,পাকিস্তানের পরাজয়ের স্থানের ? ক্যামেরুনের কাছে হারল ব্রাজিল

বিএনপি-আ’লীগে আদর্শ বলতে কিছু নেই: মেজর হাফিজ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ১৬২ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ বিএনপি ও আওয়ামী লীগে আদর্শ বলেতে কিছু নেই বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ায়ম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।
বাংলাদেশে এখন কোনো রাজনীতি নেই বলেও তিনি মন্তব্য করেছেন।

দেশের শীর্ষ একটি সংবাদ মাধ্যমের সাথে ফোনালাপে তিনি এই মন্তব্য করেন।

মেজর হাফিজ বলেন, বাংলাদেশে এখন রাজনীতি না থাকার মূল কারণ হচ্ছে দেশের শীর্ষ দুই দল তথা বিএনপি ও আওয়ামী লীগে আদর্শ বলতে কিছু নেই। এই দুই দল এখন দুই ব্যক্তির ইচ্ছায় চলে।

তিনি বলেন, আওয়ামী লীগ ও বিএনপির আদর্শ হচ্ছে ক্ষমতায় থাকা বা যাওয়া। এই দুই দলের লক্ষ্য পূরণ করতে গিয়ে দলের অন্যান্য কর্মকান্ড বিশেষ করে সাধারণ মানুষের যে সেবা দেওয়ার কথা, মানবিক মূল্যবোধ, সাম্য, মর্যাদা কিংবা গণতন্ত্র ইত্যাদি যথাযথ মর্যাদা পায় না। আলাপচারিতায় সাবেক এই সেনা কর্মকর্তা বলেন, দেশে এখন গণতন্ত্র ও আইনের শাসন নেই। সবকিছুই এখন দলীয়করণ করা হয়েছে।

বিএনপির শীর্ষ এই নেতা বলেন, আজকে বিজয়ের এই মাসে মনে হচ্ছে, যে লক্ষ্য-উদ্দেশ্যকে সামনে রেখে আমরা যুদ্ধ করেছিলাম, মুক্তিযোদ্ধাদের সেই স্বপ্ন আজ হাওয়ায় মিলিয়ে গেছে। লাখ লাখ মানুষের রক্তের বিনিময়ে এ দেশের স্বাধীনতা অর্জিত হয়েছে। তিনি বলেন, আমরা সরকারে ছিলাম। আমরাও মুক্তিযোদ্ধাদের স্বপ্ন বাস্তবায়নে আন্তরিকভাবে চেষ্টা করিনি। সূত্র-বাংলাদেশ প্রতিদিন।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102