April 18, 2024, 12:02 pm
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

 ‘বিএনপির সঙ্গে ফয়সালা হবে রাজপথেই’: নুরে আলম সিদ্দিকী হক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, October 28, 2023
  • 83 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজবাড়ী-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতি সভাপতি নুরে আলম সিদ্দিকী হক নির্বাচন প্রসঙ্গে বলেন, বিএনপির সঙ্গে সংবিধানের বাইরে কোনো আলোচনার সুযোগ নেই। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। বিএনপি-জামায়াত নৈরাজ্যের চেষ্টা করলে রাজপথেই তাদের মোকাবিলা করা হবে। তাদের সঙ্গে ফয়সালা হবে রাজপথেই। তাদের নৈরাজ্য মোকাবিলা করে দেশে শান্তি প্রতিষ্ঠিত করা হবে।

শনিবার (২৮ অক্টোবর) বিকালে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে কৃষক লীগ বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণকালে তিনি এ কথা বলেন।

নুরে আলম সিদ্দিকী হক বলেন, দেশবিরোধী অপশক্তি ও স্বাধীনতাবিরোধী অপশক্তির সঙ্গে তাল মিলিয়ে বিএনপি দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা ব্যাহত করতে মাঠে নেমেছে। তারা নির্বাচন বানচাল করতে চায়। গণতান্ত্রিক পরিবেশ নষ্ট করতে চায়। আপনারা সজাগ ও সতর্ক থাকবেন। তাদের অপপ্রচার, অপসংগ্রাম সফল হতে দেবো না। মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এ দেশকে পেছনে ফেলার আর সুযোগ নেই। তারা রাজপথে অগ্নিসন্ত্রাসের মাধ্যমে দেশকে আবারো অস্থিতিশীল করে এ উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়। এ সুযোগ আর তাদেরকে দেওয়া হবে না। বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে সারাদেশে শান্তি-শৃঙ্খলা বজায় রাখছে। যদি কোনো অপশক্তি শান্তি-শৃঙ্খলা ও সম্প্রীতি নষ্ট করতে আসে, তাদের কঠিন জবাব দিতে কৃষক লীগের নেতাকর্মীদের আহ্বান জানান।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে কৃষক লীগ বিশাল মিছিলের নেতৃত্ব দেন, কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও বিপ্লবী সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ও ঢাকা মাহনগর উত্তর ও দক্ষিণ কৃষক লীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102