বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জন্মদিনে নানা শ্রেণির মানুষের ভালো বাসায় সিক্ত আওয়ামী লীগ নেতা মোঃ রুস্তুম আলী জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত যুবলীগের নেতা মোঃ আলমগীর হোসেন ঝিনাইদহের কালীগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু শীতার্ত মানুষের ঘরে ঘরে কম্বল পৌঁছে দিচ্ছেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ ইসলাম পর্ব ৫৮: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা বাঙ্গালীর মাতৃভাষা আন্দোলন সংস্কৃতি রক্ষা স্বাধীকার স্বাধীনতা ও বর্তমান উন্নয়ন প্রেক্ষাপট সন্ত্রাসী সংগঠন হুজিবি প্রধানসহ গ্রেফতার ৬; বড় হামলার পরিকল্পনা ছিল, বলছে সিটিটিসি গ্যাসে ভাসছে ভোলা, কঠিন হচ্ছে তোলা কর্ণেল (অব) শওকত আলীর ৮৬তম জন্মবার্ষিকীতে আবু সাঈদ তালুকদারের বিনম্র শ্রদ্ধা মিলেমিশে এ জীবনঃ কবি মোঃ নাসির উদ্দিন দুলাল

বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৩৪ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির সঙ্গে জোটে যাওয়ার প্রশ্নই আসে না বলে জানিয়েছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

রোববার (২৭ নভেম্বর) দেশে ফিরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

বিএনপির অধীনে জাতীয় পার্টি খুবই ক্ষতিগ্রস্ত হয়েছে রওশন এরশাদ বলেন, ‘বিএনপির অধীনে জাতীয় পার্টি খুবই ক্ষতিগ্রস্ত হয়েছে। শত শত নেতা-কর্মী জেল খেটেছে। আমাদের জনসভা করতে দেওয়া হয়নি। আমাদের সমাবেশে হামলা করা হয়েছে।

তিনি বলেন, ‘জনগণ উন্নতি ও শান্তির জন্য পরিবর্তন চায় এবং জাতীয় পার্টি তা দিতে পারে। বিএনপি সঙ্গে জোটের প্রশ্নই আসে না। রংপুরে মেয়র নির্বাচনে আমরা যোগ্য প্রার্থী দেবো।’

জি এম কাদেরের সঙ্গে কোনো দ্বন্দ্ব নেই জানিয়ে তিনি বলেন, আমরা একসঙ্গে চলবো।

রওশন এরশাদকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন জাপার কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন, প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু সহ দলের কিছু নেতা-কর্মী। এ ছাড়া আরও উপস্থিত ছিলেন- জাপার বহিষ্কৃত নেতা জিয়াউল হক, মসিউর রহমান ও গোলাম মসীহ।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102