April 23, 2024, 3:56 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

বিএনপির ডাকা অবরোধে রাজধানীর প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে পাহারায় থাকবে আওয়ামী লীগ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, October 31, 2023
  • 79 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বিএনপির ডাকা টানা তিন দিনের অবরোধের প্রথম দিন চলছে আজ মঙ্গলবার (৩১ অক্টোবর)। অবরোধের মধ্যে রাজধানীর প্রতিটি ওয়ার্ডে সতর্ক পাহারায় থাকছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতারা সকাল থেকে পার্টি অফিসে অবস্থান করছে।

এছাড়াও প্রতিটি সংসদীয় আসনে আওয়ামী লীগের অঙ্গসংগঠন অবস্থান কর্মসূচি পালন করবে। ছাত্রলীগও আছে সতর্ক পাহারায়।

এর বাইরে সারাদেশের প্রতিটি উপজেলা, থানা/পৌর এলাকা, মহানগর শাখাকে আগামী নির্বাচনের তফসিল ঘোষণার পূর্ব মুহূর্ত পর্যন্ত বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নাশকতা ও নৈরাজ্যের প্রতিবাদে দেশব্যাপী শান্তি ও উন্নয়ন সমাবেশ করতে নির্দেশনা দিয়েছে আওয়ামী লীগ।

দলটির দপ্তর থেকে এমন আদেশ বিজ্ঞপ্তি আকারে দেওয়া হয়। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩০ অক্টোবর সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক যৌথসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনের জেলা/মহানগর ও উপজেলা/থানা/পৌর শাখাসমূহকে ব্যাপকভাবে এ কর্মসূচি পালনের জন্য সাংগঠনিক নির্দেশনা প্রদান করেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিএনপি-জামায়াত হরতাল, অবরোধ ও সমাবেশের নামে যাতে নাশকতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের জানমালের ক্ষয়ক্ষতি সাধন, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট এবং ধ্বংসাত্মক অপতৎপরতা ও কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য জনগণকে সঙ্গে নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী সমর্থকদের সর্বাত্মক সতর্ক অবস্থানে থেকে প্রতিরোধ গড়ে তোলার জন্য আহ্বান জানানো যাচ্ছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102