April 13, 2024, 3:34 pm
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিএনপিকে শেষ বার্তা দিলেন ওবায়দুল কাদের

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, October 18, 2023
  • 27 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আপনি (মির্জা ফখরুল) শেষ বার্তা দিচ্ছেন, আজ আমিও শেষ বার্তা দিচ্ছি যে, নির্বাচনকালীন সরকারের সরকারপ্রধান থাকবেন শেখ হাসিনা।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুলের কথা গরম, তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন। আমাদের ভয় দেখান। আবার আমাদের ক্ষমতা ছেড়ে দেওয়ার বার্তা দিচ্ছেন, দিনকালও ঠিক করে দিচ্ছেন। বুঝা যাচ্ছে পকেট গরম, মাল-পানি ভালো ঢুকেছে।

তিনি বলেন, মির্জা ফখরুল পাঁচতারকা হোটেলে নাস্তা করে অনশন করেন ৩ ঘণ্টা। আড়াই ঘণ্টা পর বিদেশি জুস খেয়ে অনশন বন্ধ করে দেন। এমন আন্দোলন করছেন তারা। আমাদের বার্তা দিচ্ছে, দিনক্ষণ বলে দিচ্ছে কবে ক্ষমতা ছেড়ে দিতে হবে। বাংলাদেশের ম্যাজিক লিডার শেখ হাসিনা। আপনি কে বার্তা দেওয়ার, শেখ হাসিনা কার কাছে ক্ষমতা দেবে? শেখ হাসিনা পদত্যাগ করবেন কিনা? শেখ হাসিনা আবারও জনগণের রায়ে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী হবেন।

তিনি আরও বলেন, তারা উৎসাহিত হচ্ছেন, কারণ পশ্চিমারা নাকি তাদের উৎসাহ দিচ্ছে। ফখরুল সাহেব, দুনিয়ার অবস্থা ভালো না। তাদের নিজেদের ঘর সামলানোই এখন কঠিন। তারা ঘর সামলাবে নাকি আপনাদের উৎসাহ দেবে? উৎসাহ দেওয়ার দিন শেষ।

সেতুমন্ত্রী বলেন, অবরোধ করবেন? আমরা পালটা অবরোধ দেব। দাঁড়াতে দেব না। অবরোধ যারা করবেন, তারাই সাধারণ মানুষের জন্য বাধা। তাদের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের ব্যবস্থা কী হয়, সেটা দেখা হবে।

সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির সভাপতিত্বে আরও বক্তব্য দেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, শাহজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সহ-সভাপতি ও ঢাকা-১৩ আসনের এমপি আলহাজ্ব সাদেক খান এবং সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা সহ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ সাইদুর রহমান ও বিপ্লবী সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতা জনাব লায়ন শেখ আজগর নস্কর সহ প্রমুখ।

এ ছাড়া ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ এবং সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতারা সমাবেশে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102