শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন মানি ইজ নো প্রবল্যামের রাজনীতির জনক জিয়া, বঙ্গবন্ধু ছিলেন রাজনৈতিক কৃপণতার জনক অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে কারিগরি শিক্ষা: শিক্ষা উপমন্ত্রী নওফেল ইভিএম পেশীশক্তিকে প্রতিরোধে সহায়ক, দিনের ভোট দিনের জন্য মুলমন্ত্র ৩৩ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় শেখ মোঃ জহিরুল ইসলাম অপু বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা সেবা এবং ঔষধ বিতরণের ব্যবস্হা করেছে বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি কেন্দ্রীয় কমিটির ৩১ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় সাজেদুল হক খান রনি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে লায়ন এম এ লতিফ’র শোক স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে নুরে আলম সিদ্দিকী হক’র শোক

বাগেরহাটে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৯০ দেখা হয়েছে

বাগেরহাটে ধর্ষণের অভিযোগে ইবাদত শেখ (৩২) নামে এক সৎ বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ ১ নভেম্বর ২০২০ রোজ রবিবার সকালে নির্যাতিতা মেয়েটির মা বাদী হয়ে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই বাগেরহাট সদর উপজেলার ভট্টপ্রতাপ এলাকা থেকে পুলিশ ইবাদত শেখকে গ্রেফতার করে।

এদিন দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম।

মামলা সূত্রে জানা যায়, শনিবার বিকেলে নির্যাতিতা মেয়েটিকে বাড়িতে রেখে তার মা ছোট দুই সন্তানকে নিয়ে চশমা ঠিক করার জন্য ফকিরহাটে যান। রাত ৮টার দিকে বাড়ি ফিরে মেয়ের কান্না শুনে মা তাকে জিজ্ঞাসা করেন। মেয়েটি তার মাকে জানায়, তার সৎ বাবা তাকে মুখ চেপে ধরে ধর্ষণ করেছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, নির্যাতিতার মায়ের দায়েরকৃত মামলায় আমরা ইবাদত শেখকে আটক করে আদালতে সোপর্দ করেছি। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102