June 14, 2024, 9:35 pm
শিরোনামঃ
পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল বিরল আধ্যাত্মিক ব্যক্তিত্ব আশেকে রসূল ‘আল্লামা শায়খ মানযূর আহমাদ (রাঃ)- প্রফেসর ডা. মুহাম্মাদ আমীরুল ইসলাম আল আহমাদী উয়েসী (পি.এইচ. ডি) ‘পুলিশ সদস্য কেন আরেক পুলিশ সদস্যকে গুলি করেছে জানতে তদন্ত হচ্ছে’

বরিশালে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম, গুলিবিদ্ধ-১

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, May 4, 2024
  • 225 Time View

খাস খবর বাংলাদেশ নিউজ ডেস্কঃ উপজেলা পরিষদ নির্বাচনে বিরোধের জেরে গৌরনদীর মাহিলাড়া ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈকত গুহ পিকলুসহ ৩ জনকে কুপিয়ে যখম করার অভিযোগ উঠেছে উপজেলা আওয়ামী লীগের সম্পাদক হারিছুর রহমানের সমর্থকদের বিরুদ্ধে।

আহতদের স্বজন ও আওয়ামী লীগের কর্মীরা জানান, বৃহস্পতিবার ( ২ মে) সন্ধ্যায় একটি জানাজার উদ্দেশ্য মাহিলাড়া থেকে বাটাজোর যাওয়ার পথে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মনির হোসেন মিয়া ও সৈকত গুহ পিকলুসহ তাদের সমর্থকদের ওপর হামলা চালায় উপজেলা পরিষদ নির্বাচনের অপর প্রার্থী হারিছুর রহমানের সমর্থকরা।

এ সময় দেলোয়ার হোসেন দিলুর নেতৃত্বে ২০ / ৩০ জনের একটি দল প্রথমে গুলি ছোঁড়ে পরে কুপিয়ে জখম করে।

পিকলুর স্ত্রী বিপাশা গুহ জানান, তার শ্বামী চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, তার সহকারী পলাশ ও মামুন খানের ওপর হামলা চালায় দিলু ও তার বাহিনী। এ ঘটনায় হারিছুর রহমানের সমর্থক দেলোয়ার হোসেন দিলু, কালু, রাসেল হাওলাদার ও তাদের বাহিনীর সবাইকে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

এদিকে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানেও চিকিৎসা কার্যক্রমে বাধা দেয় হারিস বাহিনী। পরে পুলিশ উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।

তবে হামলার অভিযোগ অস্বীকার করেছে হারিসের সমর্থকরা। উল্টো তাদের মারধর ও গুলি করেছে চেয়ারম্যান সৈকত গুহ পিকলু ও তার সমর্থকরা এমন অভিযোগ করে হাসপাতালে ভর্তি হয়েছে তারা।

বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডাঃ সৌরভ সুতার জানান, আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে রাজি হননি তিনি।

বরিশালের পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, হারিছ বাহিনীর সাথে পিকলু বাহিনীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। হামলার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানান পুলিশ সুপার। এ ঘটনায় থমথমে পরিবেশ বিরাজ করছে পুরো এলাকা জুড়ে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102