সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব বধ্যভূমি, একটি বটগাছ ও একজন রবিউল প্রানি সম্পদ মন্ত্রনালয় ও ঢাকা সিটি কর্পোরেশন কোন পথে কোরবানির আয়োজনে ? বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন

বণিক সমিতির নির্বাচনে সহ-সভাপতি পদে মোঃ মোহন সরর্দার আলোচনায় শীর্ষে

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৯১৭ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ আগামী ৩ ডিসেম্বর ২০২০ রোজ বৃহস্পতিবার রাজধানী মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির ত্রি-বার্ষিকী নির্বাচনে সহ-সভাপতি পদে গোলাপফুল মার্কা নিয়ে মোহাম্মদপুর টাউন হল বাজারের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মরহুম বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন সর্দারের ছেলে এবং মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: নাইমুল হাসান রাসেল ভাই মোঃ মোহন সরর্দার আলোচনায় শীর্ষে।

বণিক সমিতির নির্বাচন সংশ্লিষ্ট সূত্রগুলো থেকে জানা গেছে, সর্ববৃহৎ মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির ত্রি-বার্ষিকী নির্বাচনে নির্দিষ্ট ব্যবসায়ীরা ভোটার হলেও সচেতন সব মহলের প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে অংশ গ্রহন থাকে। নির্বাচন যত এগিয়ে আসে মানুষের দৌড়ঝাপ ততটাই বেড়ে যায়। অনেকেই অন্তরালে বসে কলকাঠি নাড়িয়ে এই নির্বাচনকে প্রভাবিত করারও চেষ্টা করেন। তবে ব্যবসায়ী ভোটাররা চুলচেরা বিশ্লেষণ করে তাদের নেতা নির্বাচিত করেন।

নির্বাচন সংশ্লিষ্ট সূত্র থেকে আরো জানা গেছে, ব্যবসায়ী সংগঠনগুলোর বণিক সমিতির বৃহৎ এই নির্বাচনে সহ-সভাপতি পদে মোঃ মোহন সরর্দার সবার নজর কাড়তে পেরেছেন। কেউ কেউ বলেছেন, এই পদের জন্য মোঃ মোহন সরর্দার পুরোপুরি উপযুক্ত। তিনি গোলাপ ফুল মার্কা নিয়ে নির্বাচিত হলে বণিক সমিতিকে স্বচ্ছতার সাথে ব্যবসায়ীবান্ধব করে তুলতে পারবেন।

মোঃ মোহন সরর্দার দৈনিক খাস খবর বাংলাদেশ কে জানান, নির্বাচনে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করার পর সব মহল থেকেই ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। সবাই সাক্ষাৎ করছে এবং খুবই উৎসাহ দিচ্ছেন।

তিনি আরো জানান, বণিক সমিতির নির্বাচনে আমি যদি গোলাপ ফুল মার্কা নিয়ে নির্বাচিত হতে পারি তাহলে মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতিকে আধুনিকায়ন ও ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট কাজগুলো দেখব এবং ব্যবসায়ীদের সব ধরনের বিপদ-আপদে আমার পিতা টাউন হল বাজারের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মরহুম বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন সর্দারের মতন সকলকে সাথে নিয়ে কাজ করবো ইনশাল্লাহ।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102