May 19, 2024, 5:55 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

বঙ্গমাতার ৯১তম জন্মবার্ষিকীতে কৃষক লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, August 8, 2021
  • 178 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানরে সহধর্মিনী ও মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি’রত্ন রত্নগর্ভা জননী ’৭৫ এর ১৫ আগস্টে শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কার্যালয়ে (২৩,বঙ্গবন্ধু এভিনিউ) পঞ্চম তলায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কৃষক লীগের সংগ্রামী সভাপতি কৃষিবিদ সমীর চন্দ এবং সঞ্চলনা করেন সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।

অনুষ্ঠানে বক্তারা ৮ আগস্ট বঙ্গমাতা শেখ  ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মদিনকে জাতীয় দিবস ঘোষণা করায় মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বক্তারা আরো বলেন, জাতির পিতা কৈশরের মুজিব থেকে বঙ্গবন্ধু মুজিবে পরিণত করার অগ্রণী ভূমিকা পালন করেছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব।মহীয়সী নারী শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একজন যোগ্য ও বিশ্বস্ত সহচর। বাঙালির মুক্তি সংগ্রামে অন্যতম এক নেপথ্য অনুপ্রেরণাদাত্রী।। তিনি অসাধারণ বুদ্ধি, সাহস, মনোবল, সর্বংসহা ও দূরদর্শিতার অধিকারী ছিলেন এবং আমৃত্যু দেশ ও জাতি গঠনে অসামান্য অবদান রেখে গেছেন। আজকের এই দিনটি একই সাথে আনন্দের এবং বেদনার। বঙ্গমাতা এবং ১৫ আগস্ট নিহত সকল শহীদের আত্মার শান্তি কামানা করেন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ্ব শেখ মোঃ জাহাঙ্গীর আলম, কৃষিবিদ ড. নজরুল ইসলাম, কৃষিবিদ শাখাওয়াত হোসেন সুইট, আলহাজ্ব মাকসুদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, এ্যাড. শামিমা শাহরিয়ার, সাংগঠনিক সম্পাদক এ্যাড. গাজী জসিম উদ্দিন, আসাদুজ্জামান বিপ্লব, কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লা, নূরে আলম সিদ্দিকী হক, অর্থ সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, সম্পাদক মন্ডলীর সদস্য লায়ন মোঃ আহসান হাবীব, সৈয়দ শওকত হোসেন সানু, নুরুল ইসলাম বাদশা, ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সালাম বাবু, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান, ঢাকা জেলা দক্ষিণের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সহ প্রমুখ।

সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ ১৫ আগস্টে সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সকল সদস্য সহ আওয়ামী পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রমনা ভবন জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা খলিলুর রহমান।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102