May 25, 2024, 8:32 pm
শিরোনামঃ
বেটারী চালিত রিকশা চালকদের তুলকালাম,কর্মহীন মানুষের জন্য শেখ হাসিনাই ভরসার স্থান নিপুণ চলচ্চিত্র শিল্পী সমিতির অভিশাপ না আশির্বাদ ? উত্তর ডিপজলের কাছেও পাওয়া গেলো না জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে কৃষক লীগের শ্রদ্ধা শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা এমন যদি হতোঃ কবি মোঃ খোকন খান ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন সাংবাদিককে হেনস্থাকারী ছাত্রলীগ নেতার বিচার চায় বিডিজেএ ঘটনার সময় বাংলাদেশে ছিলাম, আমাকে ফাঁসানো হয়েছে : আক্তারুজ্জামান শাহীন

বঙ্গমাতার জন্মবার্ষিকীতে ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, August 9, 2021
  • 277 Time View

ষ্টাফ রিপোর্টারঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানরে সহধর্মিনী ও মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি’রত্ন রত্নগর্ভা জননী ’৭৫ এর ১৫ আগস্টে শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৮ আগস্ট ২০২১ রোজ রবিবার বাদমাগরিব টাউনহল মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব দিল মোহাম্মাদ দিলু। অনুষ্ঠান পরিচালনায় করেন ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ ওয়ালিউল্লাহ মাষ্টার।

এ সময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা ৮ আগস্ট বঙ্গমাতা শেখ  ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মদিনকে জাতীয় দিবস ঘোষণা করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বক্তারা আরো বলেন, জাতির পিতা কৈশরের মুজিব থেকে বঙ্গবন্ধু মুজিবে পরিণত করার অগ্রণী ভূমিকা পালন করেছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব।মহীয়সী নারী শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একজন যোগ্য ও বিশ্বস্ত সহচর। বাঙালির মুক্তি সংগ্রামে অন্যতম এক নেপথ্য অনুপ্রেরণাদাত্রী।। তিনি অসাধারণ বুদ্ধি, সাহস, মনোবল, সর্বংসহা ও দূরদর্শিতার অধিকারী ছিলেন এবং আমৃত্যু দেশ ও জাতি গঠনে অসামান্য অবদান রেখে গেছেন। আজকের এই দিনটি একই সাথে আনন্দের এবং বেদনার। বঙ্গমাতা এবং ১৫ আগস্ট নিহত সকল শহীদের আত্মার শান্তি কামানা করেন।

এছাড়াও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদতবার্ষিকী পালন এবং ২০০৪ সালের ২১ আগস্ট ঢাকায় তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনার উপর গ্রেণেড হামলার পালন করার উপর বিস্তারিত আলোচনা করেন।

সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ ১৫ আগস্টে সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সকল সদস্য সহ আওয়ামী পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102