বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঝিনাইদহে ইউপি চেয়ারম্যান কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত ও বেঁধে রাখার হুমকি।। ঘটনার প্রতিবাদ জানিয়ে নিন্দা জানিয়ে অসংখ্য সাংবাদিক। কোরবানীর কাঁচা চামড়ার মুল্য নির্ধারণ, বানিজ্য মন্ত্রনালয়কে নিয়ে চলছে রং তামাশা শিক্ষক হত্যা ও জুতার মালা এখন বাঙালি জাতিকে বহন করতে হচ্ছে পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা শ্রদ্ধা মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান

বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীদের স্থান বাংলার মাটিতে নয়ঃ লায়ন এম এ লতিফ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ১৩৬ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর-উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেব লীগের সভাপতি রাজপথের লড়াকু সৈনিক লায়ন এম এ লতিফ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য বিরোধীদের বাংলার মাটিতে স্থান নেই। তাদের শিগগিরই এদেশ থেকে বিতাড়িত করবে জনগণ।

২৯ নভেম্বর ২০২০ রোজ রোববার বেলা ১১টায় জাতীয় সংসদ ভবনের সামনে মোহাম্মাদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেব লীগের উদ্যোগে বঙ্গবন্ধু ভাস্কর্য স্থাপনের বিরোধিতা করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, সৌদি আরব, ইরানসহ বিশ্বের সব মুসলিম দেশে ভাস্কর্য রয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম বাংলার ইতিহাসের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। স্বাধীন সার্বভৌম বাংলাদেশে বঙ্গবন্ধুর অবমাননা এবং ভাস্কর্য বিরোধীদের বাংলার মাটিতে স্থান হবে না।

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতাকারীরা কখনই মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না। মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী এহেন বক্তব্যের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবিধান লঙ্ঘন করে জাতির পিতাকে অবমাননা করা হয়েছে। এদেরকে অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

গত ১৩ নভেম্বর করোনাকালীন যাবতীয় বিধিনিষেধ লঙ্ঘন করে তারা যেভাবে গেণ্ডারিয়ার ধূপখোলার মাঠে সমাবেশ করেছে এবং যে ভাষায় মুক্তিযুদ্ধের চেতনার প্রতি বিষোদগার করেছে, তা রাষ্ট্রদ্রোহতুল্য অপরাধ হলেও এখন পর্যন্ত এর বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা নেয় নি। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি ক্ষমতায় থাকা অবস্থায় বঙ্গবন্ধুকে অবমাননা করা হয়েছে। জাতির পিতার অবমাননাকারী ধর্ম ব্যবসায়ী মামুনুল হক , ফয়জুল করীমসহ হেফাজত নেতাদের দ্রুত গ্রেফতার করতে হবে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102