শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন মানি ইজ নো প্রবল্যামের রাজনীতির জনক জিয়া, বঙ্গবন্ধু ছিলেন রাজনৈতিক কৃপণতার জনক অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে কারিগরি শিক্ষা: শিক্ষা উপমন্ত্রী নওফেল ইভিএম পেশীশক্তিকে প্রতিরোধে সহায়ক, দিনের ভোট দিনের জন্য মুলমন্ত্র ৩৩ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় শেখ মোঃ জহিরুল ইসলাম অপু বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা সেবা এবং ঔষধ বিতরণের ব্যবস্হা করেছে বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি কেন্দ্রীয় কমিটির ৩১ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় সাজেদুল হক খান রনি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে লায়ন এম এ লতিফ’র শোক স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে নুরে আলম সিদ্দিকী হক’র শোক

বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক সৈনিকঃ মোঃ ওমর ফারুক

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৬৬ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ ত্যাগীরা অভিমানী হয়, বেঈমান হয় না। সুবিধাবাদীরা অতীতেও ছিল বর্তমানে আছে এবং ভবিষ্যতেও থাকবে; কিন্তু বঙ্গবন্ধুর প্রকৃত সৈনিকেরা আওয়ামী লীগের দুর্দিনে ঝাঁপিয়ে পড়ে রাজপথে। প্রকৃত ত্যাগী কর্মীদের জন্যই আওয়ামী লীগ বারবার ক্ষমতায় আসছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকা মানেই দেশের উন্নয়ন।

বাংলাদেশ আওয়ামী লীগের রাজপথের লড়াকু সৈনিক, ত্যাগী, অবহেলিত দুঃসময়ে রাজপথ কাঁপানো জয় বাংলার কর্মীদের, সহযোগিতা ও অনুপ্রেরণা দেওয়া বিশিষ্ট ব্যবসায়ি, সমাজ সেবক, দানবীর, শিক্ষানুরাগী এবং বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আলহাজ্ব মোঃ ওমর ফারুক এ কথা বলেন।

প্রতিনিয়ত সর্বস্তরের জনগণের সহযোগিতা ও অনুপ্রেরণা দেওয়ার ব্যাপারে জানতে চাইলে, আলহাজ্ব মোঃ ওমর ফারুক বলেন, আমি সবসময় মানুষের কল্যাণেই কাজ করি এবং সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও সমর্থন চাই।

এব্যাপারে ত্যাগী, অবহেলিত দুঃসময়ে রাজপথ কাঁপানো কর্মীরা বলেন, মোঃ ওমর ফারুক আমাদের হৃদয়ের স্পন্দন। দীর্ঘদিন যাবৎ তিনি মানুষের কল্যাণে কাজ করে আসছেন। তিনি দুঃসময়ে রাজপথ কাঁপানো জয় বাংলার কর্মীদের প্রতিনিয়ত সহযোগিতা ও অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন। আমরা অতীতে তাঁর সাথে ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ।

রাজপথ কাঁপানো কর্মীরা আরো জানান, দলের দুর্দিনে রাজপথের আন্দোলন সংগ্রাম যারা করেছিল আজ সেই নেতাদের মুল্যয়ন করার সময় এসেছে তাদের মধ্যে অন্যতম হলেন, সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, শিবচর বরহামগঞ্জ ডিগ্রী কলেজ শাখা, ১৯৭৯ ইং। সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, শিবচর থানা শাখা, ১৯৭৯ইং। সাবেক নির্বাচিত ভি,পি, বরহামগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্র সংসদ, শিবচর, মাদারীপুর। নির্বাচন ২২ মে ১৯৮০ ইং (ফারুক-ফিরোজ পরিষদ)। সাবেক সভাপতি, ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ, মোহাম্মদপুর থানা, ঢাকা মহানগর উত্তর (২০০৪ ইং থেকে ২০১৬ ইং পর্যন্ত)।

মোহাম্মদপুরবাসীর অহংকার, তরুণ প্রজন্মের মধ্যমণি, পেট্রল বোমা ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথের প্রতিবাদী সৈনিক, গরীব-দুঃখী-মেহনতি জনগণের অকৃত্রিম বন্ধু, চার জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে রাজপথের লড়াকু সৈনিক, স্বচ্ছ রাজনীতির বাতিঘর, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক তরুণ নেতা, বিশিষ্ট সমাজসেবক ও দানশীল ব্যাক্তি আলহাজ্ব মোঃ ওমর ফারুক। আগামী কাউন্সিলে আমরা তাকে মোহাম্মদপুর থানায় সম্মনজনক পদে দেখতে চাই।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102